তারিখ : ০৪ জুন ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বদলগাছিতে সমাজসেবী আবু রায়হানের ত্রাণ বিতরণ

নওগাঁর বদলগাছিতে সমাজসেবী আবু রায়হানের ত্রাণ বিতরণ
[ভালুকা ডট কম : ০৭ এপ্রিল]
নওগাঁর বদলগাছি উপজেলার গোবরচাঁপা বাজারে করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া অসহায়, দুঃস্থ ও দিনমজুরদের মাঝে ত্রাণ হিসেবে খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার স্থানীয় সমাজসেবী আবু রায়হান গিটারের ব্যক্তিগত উদ্যোগে মথুরাপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রায় ৮০০ পরিবারের মাঝে এ ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

পরিবার প্রতি ১০ কেজি চাল,  ২ কেজি আলু, ১কেজি ডাল  এবং একটি করে সাবান বিতরণ করা হয়েছে। সমাজসেবী আবু রায়হান গিটারের নেতৃত্বে ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন রাজু আহমেদ বকুল, বনিজ উদ্দিন মন্ডল, ইউপি সদস্য রুস্ত আলী, গোলাম কিবরিয়া কচি, দুলু, লিটন, তুর্য্য প্রমূখ।

আবু রায়হান বলেন পুরো বিশ্ব এখন করোনা ভাইরাসের ভয়াল থাবায় পরিণত হয়েছে। এই ভাইরাস প্রতিরোধের কারণে আমাদের দেশের দিনমজুর, দু:স্থ্য, ভিক্ষুক, খেটে-খাওয়া মানুষরা কর্মহীন হয়ে পড়েছে। তাই সমাজের বিত্তবানদের উচিত এই সব মানুষদের পাশে সহযোগিতার হাত বাড়িযে দেওয়া। আমি অনেকটাই মানবিক দৃষ্টি কোন কিছু মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আর সেই বিবেচনা থেকেই কিছু কর্মহীন মানুসের জন্য আমার সম্পন্ন নিজস্ব অর্থায়নে এই খাবার সামগ্রীগুলো বিতরন করলাম। আগামীতেও চেষ্টা করবো এই সব মানুষদের পাশে দাঁড়ানোর।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই