তারিখ : ০৪ জুন ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে ফেয়ার প্রাইজের চালসহ ৩জন গ্রেফতার

রায়গঞ্জে ফেয়ার প্রাইজের চালসহ ৩জন গ্রেফতার,৬৫ বস্তা চাল উদ্ধার
[ভালুকা ডট কম : ০৮ এপ্রিল]
রায়গঞ্জের ব্রহ্মগাছা ইউনিয়নের খাদ্য বান্ধব কর্মসূচির (ফেয়ার প্রাইজ) চাল পাচারকালে রায়গঞ্জ থানা পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে। এসময় চাল বহনকারী একটি নসিমন থেকে ৬৫ বস্তা চাল (২৭৭০কেজি) উদ্ধার করা হয়।

পুলিশ জানায়- গোপন সংবাদের ভিত্তিতে রায়গঞ্জ থানার ওসি শহীদুল ইসলামের নেতৃত্বে গতকাল বুধবার ভোরে এসআই মেহেদী হাসান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালান। অভিযানে পুলিশ উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের গদাইপুর মোড়ে ত্রাণের চাল ভর্তি নসিমন আটক করে। এ সময় পাচারকারী ৩ জনকে গ্রেফতার ও ৬৫ বস্তা চাল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- ব্রহ্মগাছা ইউনিয়নের ওএমএস ডিলার একই ইউনিয়নের হাসিল রঘুনাথপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে মোজাফ্ফর আলী (৩৫), একই গ্রামের মৃত আজাহার আলীর ছেলে শাহজাহান আলী (৫২) ও শফিকুল ইসলাম (৫০)।

এ ডিলারের নিকট থেকে ফেয়ার প্রাইজের (১০ টাকা কেজি) চাল গোপনে ক্রয় করে একই উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের কোদলা দিগর গ্রামের দিকে যাচ্ছিল। ডিলার নূরুল ইসলাম পলাতক। গ্রেফতারকৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে। ব্রহ্মগাছা ইউপি চেয়ারম্যান গোলাম সরোয়ার লিটন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই