তারিখ : ০৪ জুন ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি শুরু

গৌরীপুর পৌর শহরে খোলা বাজারে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি শুরু
[ভালুকা ডট কম : ০৯ এপ্রিল]
করোনা ভাইরাস সংক্রামক প্রতিরোধে ঘরবন্দি ও দরিদ্র মানুষের খাবার সংকট নিরসনের জন্য ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে (৯এপ্রিল) বৃহস্পতিবার থেকে খোলা বাজারে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি শুরু হয়েছে। খোলা বাজারে চাল বিক্রির আনুষ্ঠানিক উদ্বোধন করেন গৌরীপুরের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহম্মেদ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর’ উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফাজ্জল হোসেন খান’ পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন খান, উপজেলা খাদ্য কর্মকর্তা বিপ্লব কুমার সরকার’ জেলা যুবলীগ নেতা তানজির আহমেদ রাজিব প্রমুখ।

উপজেলা খাদ্য কর্মকর্তা বিপ্লব কুমার সরকার জানিয়েছেন করোনা সংকট মোকাবেলায় এ কর্মসুচী পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত তা পরিচালিত হবে। প্রাথমিক ভাবে পৌরশহরে খোলা বাজারে ২জন ডিলার নিয়োগ দেয়া হয়েছে। তারা সপ্তাহে তিন দিন অর্থাৎ রবিবার,মঙ্গল ও বৃহস্পতিবার চাল বিক্রি করবেন। একটি দোকান পৌর শহরের বাস ষ্ট্যান্ড ও অন্যটি ষ্টেশন রোড এলাকায়।

জানা গেছে প্রতিদিন ১জন ডিলারের জন্য ১ টন চাল বিক্রির বরাদ্দ রয়েছে। প্রতি গ্রাহক সপ্তাহে ১ বার ভোটার আইডি কার্ড প্রদর্শনের মাধ্যমে সর্বোচ্চ ৫ কেজি করে চাল সংগ্রহ করতে পারবেন। এ ক্ষেত্রে উপজেলা প্রশাসন সামাজিক দুরত্ব বজ্ায় রেখে চাল সংগ্রহ করার জন্য সকল গ্রাহকদের প্রতি সবিনয়  আহবান জানিয়েছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই