তারিখ : ০৪ জুন ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে শ্বাসকষ্টে এক স্কুল শিক্ষকের মৃত্যু

সখীপুরে শ্বাসকষ্টে এক স্কুল শিক্ষকের মৃত্যু,নমুনা সংগ্রহ করে আইইসিডিআরে প্রেরণ
[ভালুকা ডট কম : ০৯ এপ্রিল]
টাঙ্গাইলের সখীপুরে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে শামসুল হক নামের এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। বুধবার রাতে উপজেলার কাকড়াজান ইউনিয়নের দিঘীরচালা  গ্রামের নিজ বাড়িতে তিনি মারা যান। নিহত স্কুল শিক্ষক স্থানীয় বড়হামিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। খবর  পেয়ে রাতেই স্থানীয় ইউপি চেয়ারম্যান ও থানা পুলিশ ওই বাড়িতে যান।

পরিবারের লোকজন জানান, ওই শিক্ষকের আগে থেকেই শ্বাসকষ্ট ( হাপানি) ছিল। গত দু-তিন দিন ধরে তিনি জ্বরে ভুগছিলেন। বুধবার রাতে তাঁর শ্বাসকষ্ট হঠাৎ করে বেড়ে যায় এবং মৃত্যু হয়।স্থানীয় ইউপি  চেয়ারম্যান তারিকুল ইসলাম বিদ্যুত বলেন, ওই স্কুল শিক্ষক করোনাভাইরাসে আক্রান্ত  ছিলেন কি না, তা নিশ্চিত হতে মৃত শামসুল হকের শরীর  থেকে নমুনা সংগ্রহ করে ঢাকার  রোগতন্ত্র,   রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইসিডিআর) পাঠানো হয়েছে।  তবে তার মৃত্যুতে পুরো ইউনিয়নবাসী  আতঙ্কে রয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস  সোবহান জানান, ওই শিক্ষক করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি না তা নিশ্চিত হতে মৃত ব্যক্তির শরীরের নমুনা সংগ্রহ করে ঢাকার আইইসিডিআরে পাঠানো হয়েছে। এছাড়াও ওই বাড়ির সব  লোকজনকে  হোম  কোয়ারেন্টিনে থাকার জন্য বলা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা বলেন, মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য  আইইসিডিআরে  পাঠানো হয়েছে। ফলাফল না আসা পর্যন্ত নিশ্চিত করে কিছুই বলা যাবে না।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই