তারিখ : ০৪ জুন ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় এমপি জ্যাকব’র পক্ষে ত্রাণ বিতরণ

মনপুরায় এমপি জ্যাকব’র পক্ষে আড়াই’শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলেন ইউপি চেয়ারম্যান
[ভালুকা ডট কম : ০৯ এপ্রিল]
ভোলা-০৪(চরফ্যাশন-মনপুরা) আসনের সংসদ সদস্যের পক্ষ থেকে আড়াই’শ কর্মহীন অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। শারীরিক দুরত্ব বজায় রেখে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র পক্ষ থেকে এই ত্রাণ বিতরন করলেন উপজেলার দক্ষিন সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ অলি উল্লাহ কাজল।

বৃহস্পতিবার বিকেল ৫ টায় উপজেলার দক্ষিন সাকুচিয়া বাজার সংলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। অসহায় পরিবারের সবাইকে চাল, ডাল, আলু, তৈল ও সাবান দেওয়া হয়।

ত্রাণ বিতরণ কালে দক্ষিন সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অলি উল্লাহ কাজল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ দফা নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে সবাই বাড়িতে থাকুন। আমরা আপনাদের বাড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি জ্যাকব’র ত্রাণ পৌঁছে দেবো।এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াস মিয়া ও  পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ সুমন ব্যাপারী।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই