তারিখ : ০৪ জুন ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় বহিরাগতদের আগমন ঠেকাতে প্রশাসনের সভা

মনপুরায় বহিরাগতদের আগমন ঠেকাতে স্পীডবোট মালিকদের সাথে প্রশাসনের সভা
[ভালুকা ডট কম : ০৯ এপ্রিল]
ভোলার মনপুরায় বহিরাগতদের আগমন ঠেকাতে স্পীডবোট মালিকদের সাথে প্রশাসনের উদ্যোগে সভা করা হয়েছে। সভায় উপজেলার সকল স্পীডবোট বন্ধ রাখার নির্দেশ দেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস। তবে প্রশাসনের প্রয়োজনে ও জরুরী রোগী পরিবহনে দু’টি স্পীড নদীতে রাখার কথা বলা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৫ টায় উপজেলা পরিষদ মাঠে শারীরিক দুরত্ব বজায় রেখে এই সভার আয়োজন করা হয়।এছাড়াও সভায় ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে ১১ সদস্য বিশিষ্ট মনপুরা উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত মৃতব্যক্তিদের লাশ দাফন ও সৎকার কমিটি গঠন করা হয়েছে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মাহমুদুর রশিদ, হাজীর হাট ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বীপক, রামনেওয়াজ ইউপি চেয়ারম্যান আমানত উল্লাহ আলমগীর, কোস্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার মোঃ ওয়ালিউল্লাহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াস মিয়া, পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ সুমন ব্যাপারী, মনপুরা থানা এসআই সঞ্জীব চন্দ্র দাস, ইসলামিক ফাউন্ডেশন’র উপজেলা কো-অর্ডিনেটর মোঃ আল মামুন, স্পীডবোট মালিক সমিতির সভাপতি আলাউদ্দিন পিটারসহ অন্যান্য মালিকবৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই