তারিখ : ০৩ জুন ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সাংবাদিকদের পিপিই দিলেন এমপি নাজিম উদ্দিন

গৌরীপুরে সাংবাদিকদের পিপিই দিলেন এমপি নাজিম উদ্দিন
[ভালুকা ডট কম : ২৩ এপ্রিল]
করোনা ভাইরাস সংক্রামণ থেকে সুরক্ষার জন্য ময়মনসিংহের গৌরীপুরে মাঠ পর্যায়ে কর্মরত সকল সাংবাদিকদের মাঝে পিপিই দেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বেলা ১১ টায় গৌরীপুর প্রেসক্লাব কার্যালয়ে উপস্থিত হয়ে স্থানীয় সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, আব্দুল মুন্নাফ, জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাবেয়া ইসলাম ডলি, জেলা যুবলীগ নেতা তানজির আহমেদ রাজীব, উপজেলা যুবলীগ নেতা মোকাম্মেল হক তালুকদার, আব্দুর রউফ মোস্তাকীম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম রাকিবুল হক, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মুকতাদির শাহীন।

সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি কমল সরকার, বেগ ফারুক আহমেদ, সহ-সভাপতি আলী হায়দার রবিন, সাধারন সম্পাদক মশিউর রহমান কাউসার, সাবেক সাধারণ সম্পাদক মোঃ রইছ উদ্দিন, অর্থ বিষয়ক সম্পাদক শামীম খান, সাংবাদিক কাজী আব্দুল্লাহ আল-আমিন, শাহজাহান কবির,আব্দুল কাদির, বোরহান উদ্দিন,  আরিফ আহম্মেদ প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই