তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে ৭ দিনেও মেলেনি ৫৯ রোগীর করোনা রিপোর্ট

গফরগাঁওয়ে ৭ দিনেও মেলেনি ৫৯ রোগীর করোনা টেস্টের রিপোর্ট
[ভালুকা ডট কম : ২৭ এপ্রিল]
করোনা ভাইরাস সন্দেহ ৫৯জন রোগীর রিপোর্ট সাত দিনেও  গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এসে পৌঁছেনি।ফলে গত সোমবার থেকে গফরগাঁও স্বাস্থ্য কমপ্লেক্স হতে মানুষের করোনা সন্দেহ নমুনা পরীক্ষা পাঠানো বন্ধ রয়েছে।গফরগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোহাম্মদ মাইনুদ্দীন খান জানান,ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পিসিআর ল্যবে রোগীর চাপ বেড়ে যাওয়ায় এ অবস্থার সৃষ্টি হয়েছে।

জানাযায়,গত ২১এপ্রিল হতে এপর্যন্ত গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে করোনা সন্দেহ ৫৯জন মানুষের নমুনা পাঠানো হয়েছে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালেরর মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবে সক্ষমতার অভাবে করোনা উপসর্গ আক্রান্ত রোগীর নমুনা পরীক্ষা করা হচ্ছে না।একারণে গফরগাঁও উপজেলায় করোনা সন্দেহ আক্রান্ত রোগীদের নমুনা শনাক্ত করণে সমস্যা হচ্ছে।

উল্লেখ্য গফরগাঁও উপজেলায় করোনায় আক্রন্ত হয়েছেন এপর্যন্ত ১২জন রোগীর।তার মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক,নার্স,তৃতীয় ও চতুর্থ শ্রেণীর কর্মচারী ১০জন,১জন নার্সের স্বামী এবং অপর জন প্রথম আক্রান্ত জনৈকা বৃদ্ধা নারী।আক্রান্তদের মধ্যে গফরগাঁও স্বাস্থ্য কমপ্লেক্স ৫জন,ময়মনসিংহ এসকে হাসপাতালে ৫ জন এবং ঢাকা হাসপাতালে ২জন চিকিৎসাধীন রয়েছে বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা ঃ মোহাম্মদ মাইনুদ্দীন খান জানান।#

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই