তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কর্মহীনদের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ

ভালুকায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ২৯ এপ্রিল]
ভালুকা উপজেলার পাড়াগাঁও গ্রামের ৫০ টি পরিবারের মাঝে উপহার স্বরূপ খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করেছে আল-কুরআন ফাউন্ডেশন।বুধবার (২৯ এপ্রিল)  সকাল ১০ ঘটিকায় ত্রান বিতরণ পূর্ব করোনা প্রতিরোধ সম্পর্কে সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক হাবিব জিহাদীর পরিচালনায় সচেতনতা মূলক আলোচনা করেন ১০নং হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু।

এসময় অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন,  ১নং ওয়ার্ড মেম্বার রফিকুল ইসলাম ইসমাইল, সমাজ সেবক ডা.রফিকুল ইসলাম, কবি সাংবাদিক সফিউল্লাহ আনসারী, স্বেচ্ছাসেবী সংগঠন অভ্যুূদয় এর সভাপতি সাংবাদিক আসাদুজ্জামান সুমন, বায়তুল আমান জামে মসজিদ এর সাধারণ সম্পাদক মুহাম্মদ শারফুল ইসলাম, সংগঠনের কার্যনির্বাহী সদস্য জেসমিন জেমি, তানজিলা নীল, সাখাওয়াত হোসাইন সুমন, রাকিবুল ইসলাম রাকিব, রেজাউল খান শামিম, আমিরুল ইসলাম, আব্দুল্লাহ আনসারী আকরাম, কাউসার আহমেদ, ইমরান মোল্লা, আকরাম কুমার, সদস্য,সেলিম মিয়া, আরিফ, রাকিব সিকদার, শরিফ কুমার, আরাফাত সানী, আশিক আরাফাত, নাফিউল হক, মাসুদ কুমার, জাহাঙ্গীর প্রমুখ।

উপহার সামগ্রী প্যাকে দেওয়া হয়, চাউল, ডাল, ছোলা, মুড়ি, খেজুর।  আল-কুরআন ফাউন্ডেশন পরিবার এর এই কার্যক্রম চলমান রাখতে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু । ভবিষ্যতে এই সংগঠনের সকল উন্নয়ন মূলক কাজে নিজে শরিক থাকার ইচ্ছে প্রকাশ করেন এবং তিনি এই সংগঠনের সামাজিক সকল কার্যক্রমের প্রসংশা করে সাধুবাদ জানান। সংগঠনের সভাপতি জানান, এই কার্যক্রম পুরো রমজান মাসে অব্যাহত থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই