তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে টিসিবির চিনি কালোবাজারে বাজারে বিক্রি

গফরগাঁওয়ে টিসিবির চিনি কালোবাজারে বাজারে বিক্রি
[ভালুকা ডট কম : ২৯ এপ্রিল]
গফরগাঁও উপজেলায় বস্তা পরিবর্তন করে টিসিবির চিনি কালোবাজোরে বিক্রি করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।বুধবার সকালে পৌর শহরের শিবগঞ্জ রোডের একটি মুদির দোকানে টিসিবির ডিলার আব্দুল বারেব ওরফে বারু ডিলারের ভাতিজা কালোবাজারের চিনি বিক্রির স্থানীয় লোকজন তাতে বাধা দেয়। পরে টিসিবির চিনি কালোবাজারে বিক্রির বিষয়টি বাজার ব্যবসায়ীরা গফরগাঁও উপজেলা নির্বাহী অফিসার কাজী মাহাবুব উর রহমানকে মুঠোফোনে অবহিত করেন।

জানাযায়,টিসিবি ডিলার আব্দুল বারেক ওরফে বারু ভাতিজা আশরাফুল বুধবার সকালে পৌর শহরের শিবগঞ্জ রোডের মুদি ব্যবসায়ী জহিরুল ষ্টোরের বস্তা পরিবর্তন ১০বস্তা চিসিবির চিনি কালোবাজোরে বিক্রি করে।এসময় স্থানীয় ব্যবসায়ীরা প্রতিবাদ করে বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার কাজী মাহাবুব উর রহমানকে জানায়।উপজেলা নির্বাহী অফিসার ঘটনার সাথে সাথে থানা পুলিশ ব্যবস্থা নিতে বললেও প্রশাসনের কোন লোক ঘটনা স্থলে উপস্থি হয়নি।

মুদি ব্যবসায়ী জহিরুল ইসলাম সত্যতা স্বীকার করে বলেন,আমি আশরাফুলের কাছ থেকে ১০বস্তা চিনি কিনেছি।কিন্তু বস্তার গায়ে টিসিবি লেখা বা কোন মনোগ্রাম ছিল না।গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার জানান,বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার টিসিবির উপপরিচালককে অবহিত করা হয়েছে।উপজেলা নির্বাহী অফিসার কাজী মাহাবুব উর রহমান বলেন, টিসিবির উপপরিচালককে তদন্ত করে আইনগত ব্যবস্থা নিতে বলেছি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই