তারিখ : ০১ জুন ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর উপজেলাবাসী কে বছরপূর্তিতে চেয়ারম্যানের শুভেচ্ছা

গৌরীপুর উপজেলাবাসী’র প্রতি বছরপূর্তিতে উপজেলা পরিষদ চেয়ারম্যানের শুভেচ্ছা
[ভালুকা ডট কম : ০৯ মে]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহণের বছরপূর্তিতে উপজেলাবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন মোঃ মোফাজ্জল হোসেন খান । তিনি বলেন, প্রথমে মহান সৃষ্টিকর্তার নিকট শুকরিয়া জানাই, বিশ্ব মহামারীর সময়ে এখনও গৌরীপুর উপজেলাবাসী করোনা মুক্ত রয়েছেন। আমরা সকলেই এখনও সুস্থ আছি।

তিনি আরো বলেন, দিনরাত পরিশ্রম করে যাঁরা আমাকে আজকের এ আসনে এনেছেন তাঁদের প্রতি চির কৃতজ্ঞতা জানাচ্ছি। ধন্যবাদ জানাই সম্মানিত উপজেলাবাসীকে যাঁরা সকল প্রতিকূলতা উপেক্ষা করে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করে উপজেলা পরিষদ চেয়ারম্যানের আসন অলংকৃত করেছেন। আমি বিনম্র চিত্তে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি যার জন্ম না হলে লাল-সবুজ খচিত প্রিয় মাতৃভূমি বাংলাদেশ এর জন্ম হতো না, আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। শ্রদ্ধা জানাচ্ছি জাতীয় চার নেতা, মহান মুক্তিযুদ্ধের বীরশ্রেষ্ঠ, শহীদ ও জাতির শ্রেষ্ঠ সন্তান বীরমুক্তিযোদ্ধাদের প্রতি। এই একবছর দায়িত্ব পালনকালে প্রশাসনিক পর্যায়ের কর্মকর্তা-জনপ্রতিনিধি, দলীয় নেতৃবৃন্দ ও শুভাকাঙ্খীবৃন্দের অফুরন্ত ভালোবাসা আর সহযোগিতা পেয়েছি। আগামী দিনেও আপনাদের সেই সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশা করি। আমিও আপনাদের সেবায় সর্বোচ্চ সহযোগী হওয়ার চেষ্টা চালিয়ে যাবো।

আপনাদের সহযোগিতার কারণে বর্তমান উপজেলা পরিষদকে পূর্বের যে কোন উপজেলা পরিষদের কার্যক্রমের চেয়ে বহুগুনে জনগণের দোরগোড়ায় নিয়ে যাওয়া এবং বেগবান করায় সচেষ্ট হয়েছি। উপজেলা পরিষদের নির্বাচিত ভাইস চেয়ারম্যান জনাব সোহেল রানা ও সংরক্ষিত আসনের ভাইস চেয়ারম্যান জনাব সালমা আক্তার রুবী’র প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি। প্রিয় উপজেলাবাসী, বৈশ্বিক মহামারীতে আমরা আমাদের সর্বোচ্চ সহযোগিতা করে যাচ্ছি। অসহায়, কর্মহীন ও দুঃস্থদের পাশে আপনার ও আপনাদের সামার্থন্যুযায়ী এগিয়ে আসবেন-সেই প্রত্যাশা করছি। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি ইতোমধ্যে যে সকল ব্যক্তি, প্রতিষ্ঠান ও জনপ্রতিনিধি ব্যক্তিগতভাবে অসহায় মানুষ-জনকে সহযোগিতা করে আসছেন তাদের প্রতি ।

প্রিয় উপজেলাবাসী কোভিড-১৯ করোনা ভাইরাস মোকাবেলায় আপনাদের সহযোগিতা একান্তভাবে প্রয়োজন। আপনি পারেন, আপনার পরিবার ও আপনি নিজে সুস্থ থাকতে। সেই জন্য অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলবেন, সামাজিক দুরত্ব বজায় রেখে চলুন, বারবার হাত ধৌত করুন।মহান সৃষ্টিকর্তা আমাদের সকলের জন্য মঙ্গলময় জীবন বয়ে আনুক। আপনাদের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করছি। জয়বাংলা-জয়বঙ্গবন্ধু।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভেচ্ছা বাণী বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই