তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে হামলায় যুবক গুরুতর আহত,থানায় মামলা

নান্দাইলে হামলায় যুবক গুরুতর আহত,৪জনের নামে থানায় মামলা
[ভালুকা ডট কম : ০৯ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় আচারগাঁও ইউনিয়নের “আচারগাঁও” বীরপাড়া গ্রামের আলহাজ্ব আব্দুস সাত্তারের পুত্র মো: আশরাফুজ্জামান মিল্টন ও মো: আশিকুজ্জামান সাবিককে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে একই গ্রামের প্রতিপক্ষ আয়ুব আলী ব্যাপারীর পুত্র সেলিম মিয়া গংরা দারালো রামদা দিয়ে কুপিয়ে শুক্রবার মারাত্মক আহত করেছে। সাবিককে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সাবিক হাসপাতালের ৯নং ওয়ার্ডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

উক্ত মারামারির ঘটনায় শনিবার আব্দুস সাত্তার বাদী হয়ে সেলিম মিয়া, কামাল মিয়া, সোহেল মিয়া, সোহাগ মিয়া সহ অজ্ঞাতনামা ২/৩জনকে আসামী করে নান্দাইল মডেল থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা সূত্রে জানাগেছে, আসামী পক্ষে সাথে দীর্ঘদিন ধরে বসত বাড়ির জায়গা জমি সহ ফসলি জমি ভাগাভাগি নিয়ে মনমানিল্য চলে আসছিল। উক্ত ঘটনায় নান্দাইল মডেল থানায় ১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩২৬/৩০৭/৪২৭/৫০৬(২)/১১৪/৩৪ পেনাল কোড ১৮৬০ধারায় নিয়মিত মামলা নথিভূক্ত করা হয়েছে। মামলা নং- ০৪।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামীদের গ্রেফতার করার চেষ্ঠা চলছে। এদিকে মামলা তদন্তকারী কর্মকর্তা এস.আই তালেব হোসেন ভূইঁয়া জানান, আসামীদের গ্রেফতার করার জন্য ইতি মধ্যে ২/৩দফা অভিযান পরিচালনা করা হয়েছে। এই অভিযান পরিচালনা অব্যাহত থাকবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই