তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় মাদক কেনা-বেচাকে কেন্দ্র করে মারামারী

শার্শায় মাদক কেনা-বেচাকে কেন্দ্র করে মারামারী,আহত-১ আটক -১
[ভালুকা ডট কম : ১২ মে]
যশোরের শার্শায় মাদক কেনা বেচাকে কেন্দ্রকরে মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় মাদক ব্যবসায়ী জুলফিকার আলী জুলুর ৪ বছরের শিশু পুত্র শাহরিয়ার গুরুত্বর আঘাত প্রাপ্ত হয়। পুলিশ ঐ এলাকায় অভিযান চালিয়ে মাদকসেবী মুন্না (২৫) কে আটক করেছে।

ঘটনার বিবরনে জানা যায়, সোমবার দুপুরে শার্শা উপজেলার নাভারন যাদবপুর (ডকের বাগান) গ্রামে মৃত আখের আলীর ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী মোয়াজ্জেম মোড়ল, জুলফিকার আলী জুলু এর সাথে একই এলাকার মৃত আজিজ মোল্লার ছেলে মাদকসেবী মুন্না এর মধ্যে মাদক কেনা-বেচাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। ঘটনার সময় মুন্না তাহার বাড়ি থেকে ধারালো অস্ত্র এনে জুলফিকার আলী জুলুকে মারতে যায় তখন জুলু একটি শাবল দিয়ে মুন্নাকে মারতে যায়। এ সময় মুন্না জুলুকে হাসুয়া দিয়ে কোপ মারতে গেলে উক্ত কোপ পাশে থাকা জুলফিকার আলী জুলুর ৪ বছরের শিশু পুত্র শাহরিয়ার এর কপালের ডান পাশে লেগে গুরুত্বর আঘাত প্রাপ্ত হয়। তাকে তাৎক্ষনিক চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতাল নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য শাহরিয়ারকে ঢাকায় রেফার্ড করেন। তার অবস্থা আশঙ্কা জনক।

শার্শা থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বলেন, ঘটনা শোনার পর পুলিশ তাৎক্ষনিক অভিযান মুন্নাকে আটক করা হয় এবং ঘটনা সময় ব্যবহৃত ধারালো অস্ত্রটি (হাসুয়া) উদ্ধার করা হয়েছে। এ ব্যপারে আটককৃতের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। এলাকার আইন শৃংখলা স্বাভাবিক রয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই