তারিখ : ০১ জুন ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে পরিবহন শ্রমিকদের পাশে নাজনীন আলম

গৌরীপুরে পরিবহন শ্রমিকদের পাশে আওয়ামী লীগ নেত্রী নাজনীন আলম
[ভালুকা ডট কম : ১৫ মে]
দেশজুড়ে করোনা পরিস্থিতি দিনের পর দিন খারাপ হচ্ছে। দীর্ঘ সময় বন্ধ রয়েছে পরিবহন চলাচল। আর এই পরিস্থিতিতে খেয়ে না খেয়ে অতি কষ্টে দিন যাপন করছে পরিবহন শ্রমিকরা। যাদের অক্লান্ত পরিশ্রমে চলে দেশের অর্থনীতির চাকা। সেই পরিবহন শ্রমিকরা আজ পরিবার পরিজনকে নিয়ে চরম কষ্টে রয়েছে। তারা এখন খেয়ে না খেয়ে খাদ্য ও অর্থাভাবে ভোগছে।

এমনি পরিস্থিতিতে করোনার ভয়াল থাবায় কর্মহীন ময়মনসিংহের গৌরীপুরের পরিবহন শ্রমিক ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ  ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন। এই মানবতার প্রতীক হচ্ছে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ'র কার্যনির্বাহী পরিষদের সদস্য ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন’র কেন্দ্রীয় প্রেসিডিয়াম মেম্বার নাজনীন আলম। তার নেতাকর্মী ও সেচ্ছাসেবকরা দিনরাত পরিশ্রম করে গৌরীপুরে এ সেবাটি চালিয়ে যাচ্ছে।

এ বিষয়ে নাজনীন আলম বলেন, বাংলাদেশে করোনা পরিস্থিতি প্রতিনিয়ত ভয়াবহ হচ্ছে। আর এ অবস্থায়ায় দেশব্যাপি পরিবহন চলাচল বন্ধ থাকায় চালক ও সহকারীসহ পরিবহন শ্রমিকরা মানবেতর জীবন যাপন করছে। তাই আমি নিজ উদ্যোগে তাদেরকে যথাসাধ্য সহায়তা কার্যক্রম চালিয়ে যাচ্ছি এবং ভবিষ্যতেও গৌরীপুরবাসীর পাশে থাকার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

এ সময় তিনি সরকারের পাশাপাশি সকল পরিবহন মালিক ও শ্রমিক নেতাদেরকে অসহায় পরিবহন শ্রমিকদের পাশে দাঁড়াতে বিনীত আহবান জানান। তিনি আরো বলেন আমাদের সম্মিলিত উদ্যোগই পারে এই বিপদের সময়ে দেশের ক্ষতিগ্রস্থ’ মানুষকে একটু ভালো রাখতে। দেশের এই দুর্যোগকালীন সময়ে ক্ষতিগ্রস্থ’ ও অসহায় মানুষের সহযোগিতা করায়  বিভিন্ন মহলে ব্যাপকভাবে প্রশংশিত হচ্ছেন নাজনীন আলম।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই