তারিখ : ০১ জুন ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে ইয়াবা সহ গ্রেপ্তার মটরসাইকেল আরোহী

সান্তাহারে ১০০০পিস ইয়াবা সহ গ্রেপ্তার মটরসাইকেল আরোহী
[ভালুকা ডট কম : ১৫ মে]
বগুড়ার সান্তাহার পৌর শহরে ১ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ এক মোটরসাইকেল আরোহীকে গ্রেফতার করেছে সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বগুড়া 'খ' সার্কেলের সদস্যরা।

সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া 'খ' সার্কেলের পরিদর্শক সামসুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ-বগুড়ার মহাসড়কের সান্তাহার পৌঁওতা রেলগেট এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেল আরোহী নাজমুল হকের শরীর তল্লাশি করে তার প্যান্টের পকেটে বিশেষ ভাবে লুকানো অবস্থায় ১ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট বহনের সময় তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

শুক্রবার সকাল ৯ টায় সান্তাহার পৌঁওতা রেলগেট এলাকায় তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বাররশিয়া ইসলামপুর গ্রামের এমতাজ উদ্দিনের ছেলে নাজমুল হক (৫২)।এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন বগুড়া-খ অঞ্চল সার্কেলের পরিদর্শক সামছুল আলম বাদী হয়ে আদমদীঘি থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে। দুপুরে তাকে বগুড়া জেল হাজতে পাঠানো হয় ।

বার্তা প্রেরক
রাকিবুল হাসান রাকিব
আদমদিঘী প্রতিনিধি





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই