তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বোরো মৌসুমের চাল সংগ্রহ শুরু

ভালুকায় বোরো মৌসুমের চাল সংগ্রহ শুরু
[ভালুকা ডট কম : ১৭ মে]
ভালুকায় রবিবার (১৭ মে) থেকে সরকারী মূল্যে চলতি মৌসুমের বোরো চাল সংগ্রহ অভিযান শুরু হয়েছে। স্থানীয় সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু গতকাল দুপুরে ভালুকা খাদ্য গোদামে ওই সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন।

উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল, উপজেলা কৃষি কর্মকর্তা নার্গিস আক্তার, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. হাসান আলী, ওসিএলএসডি আবুল বাশারসহ, উপজেলা ধান-চাল সংগ্রহ কমিটির সদস্য ও কৃষক প্রতিনিধি মোস্তফা খান, মিলার সমিতির সভাপতি সিরাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুনসহ স্থানীয় গণমাধ্যমকর্মীগণ ওই সময় উপস্থিত ছিলেন।

ওসিএলএসডি আবুল বাশার জানান, ভালুকায় চলতি বোরো মৌসুমে ভালুকা খাদ্য গোদামে ৩৬ কেজি টাকা দরে দুই হাজার ৫৬৬ মেট্রিক টন সিদ্ধ ও ৩৫টাকা কেজি দরে ১৫৬ মেট্রিক টন আতপ চাল সংগ্রহ করা হবে এবং ওই সংগ্রহ অভিযান আগামী ৩১আগষ্ট পর্যন্ত চলবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই