তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে ৪র্থ শ্রেণির ছাত্রী ধর্ষণ ! ফুফা গ্রেফতার

সখীপুরে ৪র্থ শ্রেণির ছাত্রী ধর্ষণ ! ফুফা গ্রেফতার
[ভালুকা ডট কম : ২০ মে]
টাঙ্গাইলের সখীপুরে বেলাল হোসেন (৫০) নামের এক বৃদ্ধের বিরুদ্ধে ১০ বছর বয়সী এক শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে। বেলাল হোসেন উপজেলার প্রতিমা বংকী মধ্যপাড়া গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে এবং সম্পর্কে ওই শিশুটির ফুফা। শিশুটি স্থানীয় একটি শিক্ষা প্রতিষ্ঠানের ৪র্থ  শ্রেণির ছাত্রী। এ ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে বেলালের বিরুদ্ধে  জোর পূর্বক ধর্ষণের অভিযোগে সখীপুর থানায় মামলা করেছেন। পুলিশ মঙ্গলবার রাতে অভিযুক্ত  বেলালকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

মামলার বিবরণ সূত্রে জানা যায়,বেশ কয়েকদিন ধরে প্রতিবেশী বেলাল হোসেন টাকার লোভ দেখিয়ে শিশুটিকে যৌন হয়রানি করে ধর্ষণের চেষ্টা করে আসছিল। গত শুক্রবার বিকেলে শিশুটিকে ফুঁসলিয়ে বাড়ির পাশে পরিত্যক্ত একটি টিনের ঘরে নিয়ে যায়।  সেখানে ওড়না দিয়ে মুখ  বেঁধে  জোর পূর্বক ধর্ষণ করে। পরে বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয়ভীতিও  দেখায়। কিন্তু  মেয়েটি বাড়িতে এসে তার মাকে বিস্তারিত বলে দেয়।

অন্য একটি সূত্রে জানা যায়, স্থানীয় কয়েকজন মাতাব্বর ঘটনাটি টাকার বিনিময়ে ধামাচাপা  দেওয়ার চেষ্টা করেন। কিন্তু অভিযুক্ত  বেলাল  হোসেন টাকার অংক নিয়ে গড়িমসি করায় স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসা হয়নি।

সখীপুর থানার এসআই ফয়সাল আহমেদ জানান, অভিযোগের পরপরই  বেলালকে  হোসেনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।  সে প্রাথমিকভাবে ওই শিশুকে  যৌন হয়রানির কথা স্বীকার করেছে।  মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্যে টাঙ্গাইল  শেখ হাসিনা  মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই