তারিখ : ০৪ জুন ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সরকারী নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা

সরকারী নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে -হাইওয়ের পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক
[ভালুকা ডট কম : ২১ মে]
হাইওয়ে পুলিশের অতিরিক্ত মহাপরির্দশক মল্লিক ফখরুল ইসলাম জানিয়েছেন, সরকারী নির্দেশনা অনুযায়ী এবারের ঈদের যে অবস্থানে আছে সেখানেই থাকতে হবে ।কোনভাবেই অবস্থানের পরিবর্তন করা যাবে না।দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের চন্দ্রায় মহাসড়ক পরিস্থিতি পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নে একথা জানান।

তিনি বলেন, মহাসড়কে  চেকপোস্ট বসিয়ে প্রতিটি গাড়ি তল্লাশী করা হচ্ছে । সরকারি নির্দেশনা অনুযায়ী কাউকে ঢাকার বাইরে এবং ঢাকায় প্রবেশ করতে দেয়া হবে না ।এছাড়া যে সব পরিবহনে নির্দেশনা অমান্য করে যাত্রী পরিবহন করছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার হুসিয়ারী দেন তিনি।

এসময় হাইওয়ে পুলিশের গাজীপুর রিজিওয়ান  পুলিশ সুপার আলী আহম্মেদ খান, হাইওয়ে পুলিশের গাজীপুর রিজিওয়ানের অতিরিক্ত পুলিশ সুপার মনোয়ার হোসেনসহ পুলিশের উধর্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই