তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

করোনা যুদ্ধে জয়ী হয়ে নওগাঁয় আরও ১৮জন বাড়ি ফিরলেন

করোনা যুদ্ধে জয়ী হয়ে নওগাঁয় আরও ১৮জন বাড়ি ফিরলেন
[ভালুকা ডট কম : ২১ মে]
করোনা যুদ্ধে জয়ী হয়ে নওগাঁয় আরও ১৮জন করোনা আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এর মধ্যে মহাদেবপুরে উপজেলার ৬জন, সাপাহারে ৫জন, রাণীনগর ও নিয়ামতপুরে ৩জন করে এবং বদলগাছীতে ১জন।

তাঁরা হলেন, মহাদেবপুরে উপজেলার ডাঃ দেবাশীষ, ডাঃ মাহবুব, শহিদুল ইসলাম, অনুপ ঘোষ, কাদের ও সাগর, সাপাহারের রবিউল, হাসমত, রাসেল, খুলেসা, হাজেরা, নিয়ামতপুরের রহিমা, আনসারুল, আবু হেনা; রাণীনগরের ডাঃ কামরুল, একরামুল হক ও কামরুজ্জামান এবং বদলগাছীতে সাবিকুন নাহার। এসময় করোনা জয়ীদের প্রত্যেককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফুল ও ফল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এনিয়ে জেলায় মোট সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ৩৪ জন।

নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা: মুনজুর-এ-মুর্শেদ বুধবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনা আক্রান্ত ওই ১৮ব্যক্তিকে ১৪ দিন হোম আইসোলেশনে রেখে চিকিৎসার দেওয়া হয়। ১৪ দিন পর প্রত্যেকের নমুনা পরীক্ষায় নেগেটিভ রেজাল্ট আসে। এরপর তারা পূর্ণ সুস্থ্য হওয়ায় বুধবার তাদের ছাড়পত্র দেওয়া হয়েছে। উল্লেখ্য জেলায় এ পর্যন্ত ৮৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। তবে এখনও কারো মৃত্যু হয় নাই।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই