তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরের চিকিৎসকসহ ১৬করোনা মুক্ত

রাণীনগরের চিকিৎসকসহ ১৬করোনা মুক্ত
[ভালুকা ডট কম : ২২ মে]
নওগাঁর রাণীনগরে আক্রান্ত ১৬জনই করোনা মুক্ত হয়েছেন। সর্বশেষ ৯জনের প্রতিবেদন নেগেটিভ আসার পর সবাইকে সুস্থ্যতা ঘোষনা করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কেএইচএম ইফতেখারুল আলম খাঁন (অংকুর) জানান, রাণীনগর উপজেলায় হাসপাতালের চিকিৎসক, সেবিকা,এ্যাম্বুলেন্স চালক এবং ঢাকা ও নারায়নগঞ্জ ফেরতসহ মোট ১৮ জনের করোনা শনাক্ত হয়। ঢাকা এবং নারায়নগঞ্জ ফেরত ব্যক্তিদের সংস্পর্শে আসায় একই পরিবারে মাত্র ৬দিন বয়সের শিশুসহ মোট ৭জন এবং আরেক পরিবারের ২জন, হাসপাতালের চিকিৎসক, সেবিকা, এ্যাম্বুলেন্সচালকসহ মোট ১৮ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে শনাক্তের একজন আত্রাইয়ে বসবাস করে এবং খট্টেশ্বরের আক্রান্ত ১ঢাকায় থাকে। ফলে রাণীনগর উপজেলায় করোনা আক্রান্ত অবশিষ্ট ১৬ জন হোম আইসোলেশনে থেকে নিবির চিকিৎসা গ্রহন করেন। ধারাবাহিক প্রতিবেদনে একের পর এক আক্রান্ত ব্যক্তিদের প্রতিবেদন নেগেটিভ আসতে থাকে। সর্বশেষ বৃহস্পতিবার রাতে তালিকায় অপেক্ষমান থাকা ৯জনেরই প্রতিবেদন নেগেটিভ আসে। এতে করে জেলার প্রথম করোনা ভাইরাস আক্রান্ত রাণীনগর উপজেলা বর্তমানে করোনা আক্রান্ত রোগী থেকে মুক্ত হলো।

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম বলেন উপজেলা করোনা ভাইরাস আক্রান্ত রোগী থেকে মুক্ত হলেও আমরা কেউই কিন্তু করোনা ভাইরাস সংকট থেকে মুক্ত নই। এই সফলতা সম্ভব হয়েছে প্রশাসন ও চিকিৎসকদের অক্লান্ত পরিশ্রম ও করোনা প্রতিরোধের নিয়ম-কানুনগুলো সঠিক ভাবে পালন করার কারণে। এছাড়া ঢাকা-নারায়নগঞ্জ থেকে যেভাবে মানুষ এলাকায় আসতে শুরু করেছে আমরা সবাই যদি সাবধানতা অবলম্বন না করি তাহলে আবার করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা আশঙ্কা জনকহারে বৃদ্ধি পাবে। তাই আমাদের সবাইকে কঠোর ভাবে সতর্কতা অবলম্বন করতে হবে ও বাহির থেকে যারা আসছে তাদেরকে নিয়ম-কানুনগুলো গুরুত্বসহকারে পালন করতে হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই