তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরন

এই সংকটময় সময়ে বাহিরে বের না হয়ে ঘরে বসেই পড়ালেখা করতে হবে-এমপি ইসরাফিল আলম
রাণীনগরে শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরন
[ভালুকা ডট কম : ২২ মে]
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ইসরাফিল আলম বলেছেন আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। করোনা ভাইরাসের কারণে শিশুরাও ঘরে বন্দি রয়েছে। ঘরে বসেই ঈদের আনন্দ উপভোগ করতে পারে সেই জন্য আমার পক্ষ থেকে শিশুদের জন্য সামান্য এই ঈদ উপহার দিলাম।

আশা রাখি শিশু ও তাদের পরিবার এই ঈদ উপহার পেয়ে উপকৃত হবেন। শিশুরা  দীর্ঘদিন যাবত শিক্ষা প্রতিষ্ঠান থেকে বিচ্ছিন্ন। তবে শিশুরা যেন এই সংকটময় সময়ে বাহিরে বের না হয়ে ঘরে বসেই মনযোগ দিয়ে পড়ালেখা করে সেই দিকে প্রত্যক অভিভাবকদের নজর রাখতে হবে।নওগাঁর রাণীনগরে মাদার কেয়ার স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরন অনুষ্ঠানে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও প্রধান অতিথি হিসেবে তিনি শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে এই উপদেশমূলক কথাগুলো বলেন।

শুক্রবার দুপুরে উপজেলার মাদার কেয়ার স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে সাংসদের নিজস্ব অর্থায়নে ও ইসরাফিল আলম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে শতাধিক শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী হিসেবে লাচ্ছা, দুধ, আতপ চাল ও চিনি বিতরন করা হয়। এছাড়াও উপস্থিত ছিলেন মাদার কেয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এমএম খালেকুজ্জামান, প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মচারী প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই