তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে এডঃ নুরুল হকের ঈদ সামগ্রী বিতরণ

গৌরীপুরে দেড় হাজার অসহায়দের মাঝে এডঃ নুরুল হকের ঈদ সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ২২ মে]
ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির সভাপতি ও ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সিনিয়র সদস্য এডভোকেট নুরুল হক প্রথম দফায় শুক্রবার (২২ মে) ময়মনসিংহের গৌরীপুর পৌর এলাকা, রামগোপালপুর ও ডৌহাখলা ইউনিয়নের বিভিন্ন স্পটে মহামারী করোনায় অসহায় ও কর্মহীন দেড় হাজার মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

এসময় এডভোকেট নুরুল হক বলেন, বিশ্ব ব্যাপী করোনা ভাইরাসে সাধারন মানুষের জীবন যাত্রা আজ বিপন্ন। ঘরবন্দী হয়ে নিন্মবিত্ত ও মধ্যবিত্তরা চরম কষ্টে দিন যাপন করছে। দেশের এ ক্রান্তি লগ্নে দেশের বৃহত্তম দল জাতির আশা আকাঙ্খার প্রতীক বিএনপি’র নেতা কর্মীরা ঘরে বসে থাকতে পারেনা। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নির্দেশে আমি দরিদ্র ও কর্মহীন অসহায় মানুষদের মাঝে ধারাবাহিক ভাবে ঈদ সামগ্রী বিতরণ করছি। তিনি অসহায়দের উদ্দ্যোশে বলেন এই দূর্যোগে আমরা আপনাদের পাশে আছি থাকবো। তিনি অসহায়দের  সহায়তায়  বিত্তবানদের সাধ্যমত এগিয়ে আসার আহ্বান জানান এবং বলেন আমার ত্রান বিতরণ কর্মসূচি অব্যহত থাকবে।

ঈদ উপহার সামগ্রী বিতরণকালে গৌরীপুর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক সাবেক ইউপি চেয়ারম্যান হাবিবুল ইসলাম খান শহীদ, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি নুরুজ্জামান সোহেল ও পৌর কাউন্সিলর বিএনপি নেতা মো: সাইফুল্ ইসলাম রিপন প্রমুখ উপস্থিত ছিলেন ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই