তারিখ : ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ছাত্রলীগ নেতার নগদ টাকা বিতরন

গৌরীপুরে ঈদ উপলক্ষে ছাত্রলীগ নেতা আরজু’র অসহায়দের মাঝে নগদ টাকা বিতরন
[ভালুকা ডট কম : ২২ মে]
ময়মনসিংহে গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের কিল্লাতাজপুর গ্রামের মৃত বীরমুক্তিযোদ্ধা দেওয়ান মিজাজ উদ্দিন খানের ছেলে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি দেওয়ান আহদুজ্জামান খান আরজু’র ব্যক্তিগত অর্থায়নে (২২ মে) শুক্রবার বিকেলে ১শ অসহায়’কর্মহীন’ দিনমজুর পরিবারের মাঝে ১ লক্ষ টাকা বিতরণ করেন।

ঈদ ও করোনা সংকটে ছাত্র লীগ নেতা নিজ গ্রামের অসহায় লোকজন প্রত্যেককে ১ হাজার টাকা  করে বাড়ি বাড়ি গিয়ে পৌছে দিয়েছেন। উল্লেখ্য দেওয়ান আহদুজ্জামান খান আরজু’র বাবা মাওহা ইউনিয়ন আওয়ামীলীগের ১৯৪৯ সন থেকে ১৯৭৬ সন পর্যন্ত প্রতিষ্টাতা সাধারন সম্পাদক ছিলেন  ও  ১৯৭৬ সন থেকে ১৯৮৬ সন পর্যন্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি’র দায়িত্ব পালন করেছেন। পরবর্তীতে তিনি মাওহা ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে চেয়ারম্যান থাকাকালীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এলাকায় আরজু’র পরিবার আওয়ামী পরিবার হিসেবে বিশেষ খ্যাতি রয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই