তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে কবি সেলিম বালার ঈদ উপহার বিতরণ

গৌরীপুরে কবি সেলিম বালার ঈদ উপহার বিতরণ
[ভালুকা ডট কম : ২৩ মে]
দরিদ্র ও অসহায় মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে তাদের পাশে দাঁড়িয়েছেন ময়মনসিংহের গৌরীপুরের কৃতি সন্তান আশরাফুল ইসলাম সেলিম ওরফে কবি সেলিম বালা। শুক্রবার (২২ মে) বিকালে কবি সেলিম বালার উদ্যোগে উপজেলার ২ নং গৌরীপুর ইউনিয়নের শালীহর গ্রামে দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

কবি সেলিম বালার পক্ষ থেকে তার ব্যক্তিগত প্রতিনিধি জিল্লুর রহমাম টিটু ও বিএনপি নেতা হুমায়ূন কবীর খান ওই গ্রামে আনুষ্ঠানিক ভাবে ঈদ উপহার বিতরণ করেন। অপ্রত্যাশিত ভাবে ঈদ উপহার হাতে পেয়ে দরিদ্র ও অসহায় মানুষের মুখে হাসি ফুটে উঠে। বিতরণকৃত ঈদ উপহারের মধ্যে রয়েছে পোলাও চাল, সেমাই, চিনি, তেল, দুধ, পেঁয়াজ।

কবি সেলিম বালা বলেন করোনার প্রভাবে কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছে দরিদ্র ও অসহায় মানুষ। তাই ঈদের আনন্দ ভাগাভাগি করতে আমার সামর্থ্যানুযায়ী তাদের পাশে থাকার চেষ্টা করেছি। আমার ঈদ উপহার পাওয়া মানুষগুলোর মুখে যে হাসি ফুটে উঠেছে সেটাই আমার পরম পাওয়া। ঈদ উপহার বিতরণকালে সার্বিক সহযোগিতা করেন আব্দুল হেলিম, শাহজাহান মিয়া, সাদেকুর রহমান খান, সাবেক মেম্বার মতিউর রহমান, রতন মিয়া, মামুন, আব্দুস সালাম প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই