তারিখ : ০১ জুন ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে কর্মহীনদের মাঝে ঈদ সামগ্রী বিতরন

রাণীনগরে কর্মহীনদের মাঝে ঈদ সামগ্রী বিতরন
[ভালুকা ডট কম : ২৩ মে]
নওগাঁর রাণীনগর উপজেলার লোহাচুড়া-সিম্বা-সিংরাডাঙ্গা-ছয়বাড়িয়া-খাগড়াসহ কয়েকটি গ্রামে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায়, দিনমজুর, খেটে-খাওয়া ও হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

শনিবার লোহাচুড়া বাজার প্রাঙ্গন ও সিম্বা ইউনাইটেড উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে সিঙ্গাপুর ভিত্তিক সানরাইজ ইউনিভার্সাল প্রাইভেট লি: এন্ড সানরাইজ গ্লোবাল ইঞ্জিনিয়ারিং প্রাইভেট লি: এর মালিক ওহিদুর রহমান রহিত ও সজল খন্দকারের অর্থায়নে ও রাণীনগর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক কেএম আবু তালেব জলসার আয়োজনে এই ঈদ সামগ্রীগুলো বিতরন করা হয়। বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ইসরাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার ৭নং সিম্বা ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারন সম্পাদক সাইদুল ইসলাম, ৮নং খাগড়া ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জহুরুল ইসলাম, সাধারন সম্পাদক এনামুল হক, ৯নং লোহাচুড়া ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আখতারুজ্জামান মুকুল, সহ-সভাপতি সাইফুল ইসলাম, আইন উদ্দিন, মহাতাব আলী, মহিলা বিষয়ক সম্পাদিকা রোজি, বাজার বণিক সমিতির সাধারন সম্পাদক চঞ্চল খন্দকার। ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য রাজা প্রাং, উপজেলা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তুষার বুলবুল, যুবলীগ নেতা আলম, আমিনুল ইসলাম, সিম্বা ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রাব্বী হোসেন, সাধারন সম্পাদক রনি, লোহাচুড়া ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি বিপ্লব শেখ, ছাত্রলীগ নেতা ইউসুফ, সজিব, স্থানীয় ইদ্রিস আলী, এমএ আজিজসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। এলাকার ৩শত ৪০ পরিবারের মাঝে এই সামগ্রীগুলো বিতরন করা হয়।

আয়োজক কেএম আবু তালেব জলসা জানান রহিত ও সজল এলাকার কৃতিসন্তান। তারা সিঙ্গাপুরে অবস্থান করেও এলাকার অসহায়, দিনমজুর, খেটে-খাওয়া ও হতদরিদ্রদের সার্বিক সহযোগিতা প্রদান করে আসছেন। বর্তমানে সারাবিশ্ব করোনা ভাইরাসের মরণ থাবায় স্থবির হয়ে পড়েছে। এমন সংকটময় সময়ে রহিত ও সজল তারা এলাকার কর্মহীন হয়ে পড়া মানুষদের ঈদ পূর্ব সময়ে সহযোগিতা প্রদানের লক্ষ্যে এই সামগ্রীগুলো বিতরনের সিদ্ধান্ত গ্রহণ করেন। তাই আমরা স্থানীয়রা তাদের অর্থায়নে এই ঈদ সামগ্রীগুলো বিতরন করছি। রহিত ও সজলের পক্ষ থেকে আগামীতেও এই সহযোগিতা প্রদান অব্যাহত থাকবে বলেও জানান তিনি ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই