তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে আ.লীগ নেতার পিতার মৃত্যু বার্ষিকী পালিত

গৌরীপুরে জেলা আওয়ামী লীগ নেতা কৃষিবিদ সামীউল আলম লিটনের পিতার মৃত্যু বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ২৪ মে]
ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের  সাংগঠনিক সম্পাদক শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি কৃষিবিদ ড. সামীউল আলম লিটন এর পিতা আলহাজ্ব ডাঃ সোলায়মান এর প্রথম মৃত্যু বার্ষিকী  (২৩ মে) শনিবার ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের বারুয়ামারী গ্রামে করোনা (কভিড-১৯) সংক্রমণ জনিত কারনে সীমিত আকারে পালন করা হয়েছে।

এ উপলক্ষে কোরআনখানি সামাজিক দুরুত্ব বজায় রেখে  মিলাদ ও দোয়া মাহফিল এবং মরহুমের কবর জিয়ারত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজিম উদ্দিন  আহমেদ, ময়মনসিংহ জেলা আ'লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল' গৌরীপুর উপজেলা আ'লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহম্মেদ' গৌরীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খাঁন  গৌরীপুর উপজেলা আ'লীগের যুগ্ন সাধারন স›পাদক ইকবাল হোসেন জুয়েল' সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ'কেন্দ্রীয়  যুবলীগ নেতা আবু কাউছার চৌধুরী রন্টি" ঢাবি'র ছাত্রলীগ সভাপতি সঞ্জিত চন্দ্র দাস' ভাংনামারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মফিজুন নূর খোকা' সাবেক চেয়ারম্যান ফজলে মাসুদ,  ডৌহাখলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন' রামগোপালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম শিকদারসহ  এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। 

উল্লেখ্য কৃষিবিদ সামীউল আলম লিটন করোনা সংকটকালে অসহায়,দুস্থ, কর্মহীন মানুষের মাঝে নিজ অর্থায়নে সাধ্যমত উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে খাদ্য-সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। তাছাড়া রমজানের শুরু থেকেই তিনি  প্রতিদিন অসহায়' দরিদ্র রোজদার মানুষের মাঝে নিজে ও তার সেচ্ছাসেবকদের দিয়ে রান্না করা প্যাকিটিং ইফতারী বিতরন করে আসছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই