তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন-এমপি ধনু

ভালুকায় ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন-এমপি ধনু
[ভালুকা ডট কম : ২৫ মে]
ভালুকায় ঈদুল ফিতর উপলক্ষে সোমবার(২৫মে) ভালুকার সর্বস্তরের মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন ময়মনসিংহ-১১ ভালুকা থেকে নির্বাচিত স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু।

ভালুকা বাজার কেন্দ্রীয় জামে মসজিদে সামাজিক দূরত্ব বজায় রেখে নামাজ শেষে সংক্ষিপ্ত বক্তব্যে শুভেচ্ছা বিনিময় কালে তিনি বলেন,ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করেন গোটা জাতিকে। সৌহার্দ্য-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল ফিতরে ভালুকাবাসীর মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসসহ সব সংকট জয়ের সুসংহত বন্ধন।

ভালুকাবাসীকে ঘরে থাকার অনুরোধ জানিয়ে তিনি আরও বলেন,আমাদের পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণ ভাবে পালিত হোক পবিত্র ঈদুল ফিতর।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই