তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শিক্ষার্থীদের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

গৌরীপুরে এসএসসি ২০১৩ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ২৭ মে]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় এসএসসি'র ২০১৩ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় ও হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। আর্তমানবতার সেবক' মানবকল্যানকারী বিশ্ববিদ্যালয়ের  একদল শিক্ষার্থী নিজেদের অর্থায়নে শুক্রবার এ উপহার সামগ্রী বিতরণ করেন।

ঈদ উপহার হিসেবে  ছিলো ২ কেজি সিদ্ধ চাল,১ কেজি পোলাও চাল' ২ কেজি আটা , ১ কেজি মসুর ডাল , ২ কেজি আলু , দেড় কেজি পিয়াজ, দেড় লিটার তেল , ২ প্যাকেট সেমাই , ২ প্যাকেট নুডলস , ১ কেজি লবণ  ও ৫০ গ্রাম কিসমিস।

জানা গেছে, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা তাদের নিজেদের  টাকা দিয়ে ব্যতিক্রমী এই কাজটি করেছেন। এতে অংশ নিয়েছেন এসএসসি ২০১৩ ব্যাচের রিশাদ, প্রত্যয়, উদয়, জুনায়েদ, টুম্পা, সুপ্তি, পুষ্প, রুবেল, বাবু, মিম, পাভেল, শুভ, আন্নি, রাদ, ইভা, কানিজ, মেহেদি, নাঈম, সৌরভ, মুবাশ্বির, রাকিব, ফয়সাল, লাবিব, নেছারসহ আরো অনেকে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই