তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মহাদেবপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

নওগাঁর মহাদেবপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
[ভালুকা ডট কম : ৩০ মে]
নওগাঁর মহাদেবপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। শনিবার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের মহাদেবপুর উপজেলার নওহাটামোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, মহাদেবপুর উপজেলার রনাইল গ্রামের মজনু হোসেন এবং জেলার নিয়ামতপুর উপজেলার তালপকুরিয়া গ্রামের ভুট্টু আলী।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, এদিন রনাইল গ্রাম থেকে মজনু তার শ্বশুর বাড়ি তালপকুরিয়ায় মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। পথিমধ্যে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাক নওহাটা মোড় এলাকায় মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের থাকা তিন আরোহীর মধ্যে ঘটনাস্থলেই দুইজন মারা যান। এ ঘটনায় এক শিশু আহত হয়। সংবাদ পেয়ে শিশুকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ওসি আরো জানান, ঘটনারপর ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই