তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে জিয়ার ৩৯তম শাহাদাত বার্ষিকী পালিত

গাজীপুরের কালিয়াকৈরে জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ৩০ মে]
গাজীপুরের কালিয়াকৈরে পৌর ছাত্রদল ও উপজেলা ছাত্রদলের যৌথ আয়োজনে  ট্রাক স্ট্যান্ড প্রাঙ্গণে শনিবার দুপুরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে।

কালিয়াকৈর পৌর ছাত্রদলের সভাপতি আমজাদ হোসেনের সভাপতিত্বে মিলাত মাহ্ফিল অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন কালিয়াকৈর পৌর বিএনপির সভাপতি হুমায়ুন কবীর খান , কালিয়াকৈর পৌর বিএনপির  সাধারণ সম্পাদক গাজীপুর জেলা বিএনপি'র যুগ্ন আহবায়ক ও বিএনপি'র জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য মজিবুর রহমান।

এসময় আরো উপস্থিত ছিলেন গাজীপুর জেলা ছাত্রদলের সভাপতি সম্রাট ভূইয়াা, কালিয়াকৈর বিএনপি'র সহ-সাংগঠনিক সম্পাদক হারুন-অর-রশিদ,কালিয়াকৈর পৌর যুবদলের সভাপতি হযরত আলী মিলন, কালিয়াকৈর ডিগ্রী কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন , শ্রমিক নেতা আরিফ খন্দকার, সফুর হোসেন,চাঁন মিয়াসহ বিএনপি'র সকল অঙ্গ সংগঠন।পরে সামাজিক দূরত্ব বজায় রেখে মিলাদ ও দোয়ার মাধ্যমে ৩শতাদিক এতিম ও দুস্থদের মাঝে  খাবার বিতরণ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই