তারিখ : ০৮ জুলাই ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে জিপিএ-৫ পেয়েছে ১৬৮ শিক্ষার্থী

গৌরীপুরে এস.এস.সি. ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ১৬৮ শিক্ষার্থী
[ভালুকা ডট কম : ৩১ মে]
ময়মনসিংহের গৌরীপুরে ২০২০ সনের এস,এস,সি ও সমমানের পরীক্ষায় ৩৪টি উচ্চ বিদ্যালয়’ ১৬টি মাদরাসা ও ৫টি টেকনিক্যাল কলেজ অ্যান্ড স্কুলের মাঝে ১৬৮জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। অত্র উপজেলায় জিপিএ-৫ প্রাপ্তির ক্ষেত্রে গৌরীপুর রাজেন্দ্র কিশোর উচ্চ বিদ্যালয় ১ম স্থান ও গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ২য় স্থানে রয়েছে।

জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষাপ্রতিষ্ঠানের মাঝে গৌরীপুর আর.কে সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ৩১ জন’ গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের থেকে ২১ জন’ শাহগঞ্জ স্কুল আ্যান্ড কলেজ  থেকে ১৬ জন’ মনাটি উচ্চ বিদ্যালয় থেকে ১৩জন’ শ্যামগঞ্জ গার্লস উচ্চ বিদ্যালয় থেকে ১২ জন’ ডাঃ এম. আর. করিম উচ্চ বিদ্যালয় থেকে ১২জন’ বারুয়ামারি উচ্চ বিদ্যালয় থেকে ৯ জন’পাছার উচ্চ বিদ্যালয় থেকে ৮জন’ নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয় থেকে ৭ জন’ রামগোপালপুর পিজেকে উচ্চ বিদ্যালয় থেকে ৬ জন’ লংকাখলা উচ্চ বিদ্যালয় থেকে ৫জন’ শ্যামগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন’ ডৌহাখলা উচ্চ বিদ্যালয় থেকে ৩জন,নহাটা উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন,বালিজুরি উচ্চ বিদ্যালয় থেকে ১জন’ধূরুয়া নাজিম উদ্দীন উচ্চ বিদ্যালয় থেকে ১জন’ গিধাঊষা উচ্চ বিদ্যালয় থেকে ২জন। পুম্বাইল ফজলুলউল ফাজিল মাদরাসা থেকে ২জন’ রাইশিমুল দারু সুন্নাত দাখিল মাদরাসা থেকে ১ জন’গৌরীপুর টেকনিক্যাল স্কুল আ্যান্ড কলেজ থেকে ৭ জন ও টেক্সটাইল ভোকেশনাল থেকে ৪ জন ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই