তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় করোনা যুদ্ধে জয়ী আরও ৯জন

নওগাঁয় আরও ৯জন করোনা যুদ্ধে জয়ী হয়ে বাড়ি ফিরলেন
[ভালুকা ডট কম : ০১ জুন]
মরনঘাতক করোনা যুদ্ধে জয়ী হয়ে নওগাঁয় আরও ৯জন করোনা আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন। তারা হলেন, বদলগাছী উপজেলার মনজিল হোসেন ও আকলিমা বিবি, পত্নীতলা উপজেলার আনজুমান আরা, শফিক, শাহাদাত, বাবুল, মানিক ও মুরাদ এবং নওগাঁ সদরে প্রজ্ঞা মজুমদার। এ নিয়ে জেলায় মোট সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ৭২জন।

নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা: মুনজুর-ই-মুর্শেদ রবিবার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনা আক্রান্ত ওই ৯জনকে ১৪দিন হোম আইসোলেশনে রেখে চিকিৎসার দেওয়া হয়। ১৪দিন পর প্রত্যেকের নমুনা পরীক্ষায় নেগেটিভ আসে। এরপর তারা পূর্ণ সুস্থ্য হওয়ায় রবিবার তাদের ছাড়পত্র দেওয়া হয়েছে। এসময় করোনা জয়ীদের ফুল ও ফল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। উল্লেখ্য জেলায় এ পর্যন্ত ১৩২জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই