তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রবাসীর বাড়ি চার পাশে বেড়া দিয়ে অবরোধ

ভালুকায় প্রবাসীর বাড়ি চার পাশে বেড়া দিয়ে অবরোধ করে রাখার অভিযোগ
[ভালুকা ডট কম : ১৯ জুন]
ভালুকা উপজেলার ভরাডোবা ইউনিয়নের বাঘের বাজার সংলগ্ন  কুয়েত প্রবাসী রফিকুল ইসলামের বাড়ির চার পাশে প্রতিবেশ গিয়াস উদ্দিন ও তাজ উদ্দিনের নেতৃত্বে বাঁশ দিয়ে বেড়া দেয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকালে।

জানাযায়, প্রবাসী রফিকুল ইসলাম জন্ম সূত্রে ওই বাড়িতেই বসবাস করছেন। পৈত্রিক সূত্রে প্রাপ্ত জমিতে তিনি পাকা বাড়ি ঘর নির্মাণ করার পর প্রতিবেশিরা প্রতিহিংসা পরায় হয়ে বাড়িতে আসা যাওয়ার রাস্তায় দীর্ঘ দিন যাবত বাঁধা দিয়ে আসছিল। ঘটনার দিন বিকালে গিয়াস উদ্দিন তার ভাই তাজ উদ্দিন ও গিয়াস উদ্দিনের ছেলে রুমান প্রবাসী রফিকুল ইসলামের বাড়ির চার পাশে খুঁটিপূঁতে বাঁশ বেধে বেড়া দিয়ে বাড়ির লোকজনকে অবরুদ্ধ করে দেয়। এ সময় রফিকুলের স্ত্রী ও তাঁর ছেলে সাদেক মিয়াকে নিয়ে বাঁধা দিতে আসলে প্রতিপক্ষরা তাদেরকে প্রাণনাশের হুমকী দেন। রফিকুল ও তার অপর এক ছেলে বিদেশ থাকায় প্রতিপক্ষের হুমকির ভয়ে দেশে থাকা তাঁর স্ত্রী ও সন্তান কথা বলতেও সাহস পায় না। এ ঘটনায় সাদেক বাদী হয়ে ৩জনের নাম  উল্লেখ করে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সাদেক জানান, আমার বাবা ও ভাই বিদেশ থাকায় আমি ও আমার মা বাড়ি থাকি। প্রতিবেশি গিয়াস উদ্দিন গং প্রতি নিয়তই আমাদেরকে নানা ভাবে হয়রানী ও হুমকী দিয়ে আসছেন। ওই সম্পত্তি আমরা বাবা উত্তারাধিকার সূত্রে প্রাপ্ত হয়েছেন। আমাদের বাড়ি পাশে গিয়াস উদ্দিনের এক বোন বকুলা খাতুন বাড়ি করে থাকছেন। বোনের জমি সস্তায় কিনে রাখার জন্য ও আমাদের অর্থ সম্পদের দিকে বিদ্বেষীত হয়ে তারা এভাবে আমাদেরকে অবরুদ্ধ করে রেখেছেন।

তাইজ উদ্দিন জানান, রফিক আমার চাচাতো ভাই লাগে। আমরা আমাদের জমিতে বেড়া দিয়েছি।ভালুকা মডেল থানার এস,আই ইয়াকুব জানান, আমি সরেজমিনে গিয়ে তাদেরকে বেড়া খোলে দেয়ার জন্য বলে এসেছি। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই