তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ১

ভালুকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ২বন্ধু নিহত ও অপর ১জন আহত
[ভালুকা ডট কম : ২০ জুন]
ঢাকা-ময়মনসিংহ মহা সড়কে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুই বন্ধু ঘটনাস্থলেই নিহত ও অপর একজন গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার (২০জুন)রাত ৯টা১৫মিনিটে মহা-সড়কের কাঁঠালী এলাকার ড্রীম ওয়ার্ল্ডের সামনে ।ঘটনাটি নিশ্চিত করেছেন ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাড়ির আইসি এস,আই হাদিউল ইসলাম।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানাযায়, তিন বন্ধু এক মোটর সাইকেল (ঢাকা-মেট্রো-ল-১৩-৫৩২২) যোগে ঢাকার  দিকে যাওয়ার পথে পেছন থেকে ঢাকা গামী কাভার্ড ভ্যান ট-করতোয়া ১৩-২৫৪৬ নং গাড়ী চাপা দিলে ঘটনাস্থলেই ২বন্ধু মারাযান। অপর একজন আহত হন। নিহতরা হলেন উপজেলার বিরুনীয়া ইউনিয়নের কাঁইচান গ্রামের বাসিন্দা নজরুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম(২২) ও রাজৈ ইউনিয়নের জাকির হোসেন(২১) । আহত যুবকের নাম হৃদয়(১৮)তার বাড়ি উপজেলার বিরুনীয়া ইউনিয়নে। হৃদয়ের পরিচয় নিশ্চিত করেছেন ভালুকা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক।

খবর পেয়ে ভরাডোবা হাইওয়ে ফাড়ির পুলিশ উপস্থিত হয়ে আহত হৃদয়কে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। পরে হৃদয়কে আশঙ্কা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ভরাডোবা হাইওয়ে পুলিশের এস আই আশরাফ দুর্ঘটনার সংবাদটি নিশ্চিত করে তিনি বলেন ২ জনের মৃত দেহ উদ্ধার করা হয়েছে এবং ১ জন কে আহত অবস্থায় ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। ঘাতক কাভার্ড ভ্যানটি গাজীপুর মেট্রোপুলিশ আটক করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই