তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় তৃতীয় শ্রেণী ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

ভালুকায় তৃতীয় শ্রেণী ছাত্রীকে ধর্ষণের চেষ্টা
[ভালুকা ডট কম : ২৩ জুন]
ভালুকা উপজেলা হবিরবাড়ি ইউনিয়নের দক্ষিণ হবিরবাড়ি গ্রামে তৃতীয় শ্রেনীর এক ছাত্রীকে মাল্টা বাগানে নিয়ে নজরুল ইসলাম(৪৫)নামে এক লম্পট ধর্ষণের চেষ্টা করেন। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা করেছেন। ঘটনাটি ঘটেছে সোমাবার দুপুর ১টায় স্থানীয় মনির নেতার মাল্টা বাগানে।

সূত্রে জানাযায়,ভিকটিমের বাবা স্থানীয় ডেনিশ কোম্পানিতে চাকরি করেন। প্রতিদিনই ভিকটিমের মা তার বাবার দুপুরের খাবার নিয়ে যাতেন। ঘটনার দিন দুপুরে ভিকটিমের মা ভিকটিমকে তার বাবার দুপুরের খাবার দিয়ে পাঠান। বাবাকে খাবার দিয়ে বাড়ি ফেরার সময় নজরুল ভিকটিমকে মজা ও মোবাইল কিনে দিবে বলে মাল্টা বাগানের ভিতরে নিয়ে ধর্ষণ করার চেষ্টা করলে ভিকটিমের মা তার চিৎকার শুনে দৌড়ে গিয়ে নজরুলকে হাতে নাতে ধরে ফেলে ভিকটিমের মা নজরুলকে জুতা পেটা করেন। এ সময় নজরুল জুতা পিটুনি খেয়ে দৌড়ে পালিয়ে যায়। ভিকটিম স্থানীয় খন্দকারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্রী।

দুপুরে ভালুকা মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, পুলিশ তদন্ত করে ঘটনা সত্যতা পাওয়া গেলে ধর্ষণের চেষ্টার মামলা হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই