তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় করোনায় ১জনের মৃত্যু,৬৩জন আক্রান্ত

নওগাঁয় করোনায় ১জনের মৃত্যু,২জন বিচারকসহ আরও ৬৩জন করোনায় আক্রান্ত
[ভালুকা ডট কম : ২৮ জুন]
নওগাঁর মহাদেবপুর উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আয়নাল নামের এক জনের মৃত্যু হয়েছে। আয়নাল উপজেলার সফাপুর ইউনিয়নের বিনোদপুর গ্রামের ফজলুল হকের ছেলে। তিনি ঢাকার একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত ছিলেন।

২০থেকে ২৫দিন পূর্বে তিনি তার গ্রামের বাড়ি বিনোদপুর আসেন। সেখানে শ্বাসকষ্ট অনুভব হলে গত ১৪জুন করোনা পরীক্ষার জন্য স্বাস্থ্য বিভাগে নমুনা দেন। গত ২৫জুন বৃহস্পতিবার তার করোনা পজেটিভ প্রতিবেদন আসে। শনিবার বিকেলে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। এনিয়ে জেলায় ৫জন করোনা ভাইরাসে আক্রান্ত মারা গেলেন।

এছাড়াও ২জন বিচারক, ৭জন ডাক্তার, ২জন শিক্ষক, ৩জন স্বাস্থ্যকর্মীসহ নতুন করে আরও ৬৩জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৮৬ জন।

নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা: মঞ্জুর-এ-মোর্শেদ শনিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার ঢাকা থেকে ৩৯২টি নমুনার ফলাফল আসে। এই ফলাফলের মধ্যে নওগাঁ জেলা ও দায়রা জজ আদালতের ২জন জুডিশিয়াল মাজিষ্ট্রেট, ৭জন ডাক্তার, ২জন শিক্ষক, ১জন ব্যাংকার ও ৩জন স্বাস্থ্যকর্মীসহ মোট ৬৩জন করোনা ভাইরাস পজেটিভ প্রতিবেদন আসে। এছাড়াও করোনা শনাক্ত হওয়া সকলের হোম আইসোলেশন ও হাসপাতালে রেখে চিকিৎসা সেবা নিশ্চিত করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই