তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

এমপি ইসরাফিল আলমের সুস্থতা কামনায় কোরানখানি

এমপি ইসরাফিল আলমের সুস্থতা কামনায় কোরানখানি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৪ জুলাই]
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো: ইসরাফিল আলমের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় কোরানখানি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলার আত্রাই উপজেলার বান্দাইখাড়া টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজ ও প্রজন্ম পরিবারের উদ্যোগে এই কোরানখানি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বান্দাইখাড়া টেকনিক্যাল কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত মিলাদ মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওলানা মোঃ আবু বক্কর সিদ্দিক। এর আগে পবিত্র কোরআন খতম করেন হাফেজ আব্দুল্লাহ আলমাস বিন রহমান তানভীর।

অনুষ্ঠানে উপস্তিত ছিলেন আত্রাই উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান এবাদ, উপজেলা আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজেলা ভাইস চেয়ারম্যান হাফিজুল ইসলাম, আত্রাই মোল্লা আজাদ মেমোরিয়াল ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মাহবুবুল হক দুলু, রাণীনগর উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান পিন্টু, স্থানীয় ইউপি আ’লীগ সভাপতি আমজাদ হোসেন, ইউপি আ’লীগ সাধারণ সম্পাদক আফজাল হোসেন মেম্বার, নওগাঁ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, আত্রাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন সেন্টু, কলেজের শিক্ষক-কর্মচারী ও স্থানীয় সুধিজন উপস্থিত ছিলেন।

অত্র কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও প্রজন্ম পরিবারের চেয়ারম্যান আব্দুর রহমান রিজভী বলেন, এক সময়ের রক্তাক্ত জনপদ নামে খ্যাত আত্রাই ও রাণীনগর উপজেলাবাসীর ভাগ্য যখন অন্ধকারের ঘনঘটা, অশান্তি, জবাই-হত্যা খুন আর রক্তের হোলি খেলায় মেতেছিলো সর্বহারা ও জেএমবি তখন জীবনের ঝুকি নিয়ে মোহমায়া উৎসর্গ করে আমাদের কল্পনার দেবদূত হয়ে শান্তির সুবাতাস নিয়ে আসেন ইসরাফিল আলম। তিনি ২২০৯সালে নৌকার কান্ডারী হয়ে রাজধানী ঢাকা থেকে শান্তি আর উন্নয়নের বারতা নিয়ে এসেছিলে ইসরাফিল আলম এমপি। তিনি বর্তমানে অসুস্থ্য হয়ে হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে সংসদ ভবনের সরকারি বাসভবনে অবস্থান করছেন। আমরা আল্লাহর কাছে তার সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করছি। আমাদের দোয়া কবুল করে আল্লাহ ওনাকে দ্রুত সুস্থ্যতা দান করে আবার আমাদের মাঝে ফিরিয়ে দিবেন ইনশাল্লাহ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই