তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় অপহরণের পর ধর্ষণের অভিযোগে মামলা

ভালুকায় আদিবাসী নারীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে মামলা
[ভালুকা ডট কম : ১৫ জুলাই]
ময়মনসিংহের ফুলবাড়িয়া এলাকায় এক আদিবাসী নারীকে ভালুকা থেকে উঠিয়ে টাঙ্গাইলের গোপালপুর এলাকায় নিয়ে আটক রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই ঘটনায় মঙ্গলবার (১৪ জুলাই) রাতে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ধর্ষণের শিকার ওই নারী মামলাটি করেন।

নির্যাতিতা ওই নারী জানান, দুই সন্তারের জননী ওই নারীর স্বামী প্রবাসে আছেন। প্রবাস থেকে তিনি ফুলবাড়িয়া উপজেলার রাঙ্গামাটিয়া ইউনিয়নের হাতিলেইত গ্রামের বাবুলের বাজার এলাকার  গ্রামের উজ্জলের বিকাশের দোকানে টাকা পাঠাতেন। পরে, স্বামীর পাঠানো টাকা উজ্জলের দোকান থেকে নিয়ে আসতেন ওই নারী। দোকান থেতে টাকা আনার সুবাদে উজ্জলের সাথে তার পরিচয়। আর ওই পরিচয়ের সূত্র ধরেই উজ্জল বিভিন্ন সময় তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু রাজী না হওয়ায় উজ্জল ওই নারী দুই শিশু সন্তানকে হত্যার হুমকী দেয় এবং তার স্বামীর পাঠানো দেড় লাখ টাকা না দিয়ে আটকে রাখে। একপর্যায়ে অতিষ্ট ওই নারী তার স্বামীর সাথে কথা বলে গত ১২জুন ভালুকার কাঁঠালী এলাকায় বাসা ভাড়া নিয়ে চলে আসেন। পরে, উজ্জল কৌশলে পাওনা টাকা দেওয়ার কথা বলে গত ২রা জুলাই সকালে ফোনে ওই নারীকে ভালুকার মল্লিকবাড়ি মোড় এলাকায় ডেকে আনে এবং তাকে সিএনজিতে তুলে নিয়ে টাঙ্গাইলের গোপালপুরের নন্দনপুর এলাকার অজ্ঞাত এক মহিলার বাড়িতে আটকে রেখে ধর্ষণ করে। পরে গত ৮জুলাই তাকে মধুপুরের জঙ্গলে রেখে যায়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাঈন উদ্দির জানান, ওই ঘটনায় মামলা হয়েছে। আসামী গ্রেপ্তারে চেষ্টা চলছে। ডাক্তারী পরীক্ষার জন্য ওই নারীকে বুধবার (১৫ জুলাই) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই