তারিখ : ০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় অন লাইনে আয় বিষয়ক দুই দিন ব্যাপী প্রশিক্ষন কর্মশালা

ভালুকায় অন লাইনে আয় বিষয়ক দুই দিন ব্যাপী প্রশিক্ষন কর্মশালা
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
ভালুকায় উপজেলা পরিষদের হলরুমে ১৮ ও ১৯ সেপ্টেম্বর ২ দিন ব্যাপী অন লাইনে লার্নিং এন্ড আর্নিং বিষয়ে ব্যাসিক প্রশিক্ষনের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল আলম সাহেবের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মিস্ কামরুন্নাহার, উপ-প্রধান তথ্য ও প্রযুক্তি মন্ত্রণালয়। যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের আওতায় এ প্রশিক্ষনটি বাস্তবায়নের লক্ষ্যে শিক্ষিত যুব শক্তিকে অন লাইনের মাধ্যমে অর্থ উপার্জন করা সংক্রান্ত কর্মশালায় প্রশিক্ষন দেওয়া হয়। যুব শক্তিকে স্বাবলম্বী করে তোলাই এই কর্মশালার মূল্য লক্ষ্য।

ইতমধ্যে ৬২ টি জেলায় বেসিক ট্রেনিং এবং ৫৬ টি জেলায় এডভান্সড ট্রেনিং সফল ভাবে বাস্তবায়ন হয়েছে। প্রশিক্ষন কর্মশালা পরিচালনা করেন স্বনির্ভর বাংলাদেশের ট্রেনিং টিম। এতে মোঃ আসাদুজ্জামান, ট্রেনিং এক্সিকিউটিভ, লার্নিং এন্ড আর্নিং কর্মসূচী, মোঃ শহিদুজ্জামান জনি, সফট্ওয়্যার ইঞ্জিনিয়ার প্রশিক্ষক ছিলেন। । প্রায় ৬০ জন এই কর্মশালায় অংশ গ্রহন করে ব্যাসিক ট্রেনিং নেন।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই