তারিখ : ১৫ জানুয়ারী ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

মোঃ হেলাল উদ্দিন সীমান্ত {ভালুকা ডট কম} মনপুরা প্রতিনিধি

মনপুরার মেঘনায় যাত্রীবাহি ট্রলার বিধ্বস্ত,আহত ৭

০৫ জানুয়ারী ২০২১ ১২:২০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৫ জানুয়ারী] ভোলার মনপুরার মেঘনায় জেলেট্রলারের সাথে সংঘর্ষে একটি যাত্রীবাহি ট্রলার বিধ্বস্ত হয়েছে। যাত্রীবাহি ট্রলারটি উপজেলার মাস্টার হাট ঘাট থেকে নোয়াখালীর চেয়ারম্যানঘাটের উদ্দেশ্যে যাওয়ার পথে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় যাত্রীবাহি ট্রলারটি ভেঙ্গে দুমড়ে মুছড়ে যায়। তীরের কাছাকাছি দুর্ঘটনা ঘটায় যাত্রীরা সাঁতরে তীরে উঠতে সক্ষম হয়েছেন।

বিস্তারিত...

মনপুরায় ‘সন্ধানী’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

০২ জানুয়ারী ২০২১ ১১:০০ পূর্বাহ্ন

[ভালুকা ডট কম : ০২ জানুয়ারী] ভোলার মনপুরায় অসহায় ও দরিদ্র মানুষের মাঝে উন্নতমানের কম্বল বিতরণ করা হয়েছে। সন্ধানী কেন্দ্রীয় পরিষদের উদ্যোগে সারা দেশে চলমান কর্মসূচীর অংশ হিসেবে এই কম্বল বিতরণ করা হয়।শনিবার (০২ জানুয়ারী) সকাল ১০ টা থেকে শুরু করে উপজেলার ৪ টি ইউনিয়নের বিভিন্ন স্থানে মোট ১৬০ জন শীতার্থ মানুষের হাতে কম্বল তুলে দেয়া হয়।

বিস্তারিত...

কক্সবাজার,কুয়াকাটার মতোই মনপুরা দখিনা হাওয়া সী-বিচ

৩১ ডিসেম্বর ২০২০ ০২:০৮ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ৩১ ডিসেম্বর] ‘দখিনা হাওয়া সী-বিচ’ নাকি ‘মনপুরা সমুদ্র সৈকত’! নামকরনের টানাপড়েনে তুমুল আলোচনা-সমালোচনা ও বিতর্কের ঝড় ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে। যে যেই নামেই ডাকুক- ব্যক্তিগত ও গ্রুপ করে প্রচারনা আর মন্তব্যের সুবাদে ‘মনপুরা দখিনা হাওয়া সী-বিচ’র নাম পৌছে যায় ভ্রমনউৎসুক মানুষের মনে।

বিস্তারিত...

মনপুরায় মাদ্রাসার শিক্ষকদের মাঝে শীতবস্ত্র বিতরন

২৮ ডিসেম্বর ২০২০ ০২:৫০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৮ ডিসেম্বর] ভোলার মনপুরায় মাদ্রাসার শিক্ষকদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে। ব্যক্তিগত উদ্যোগে ঢাকাস্থ রওজাতুল আবরার মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এই শীতবস্ত্র বিতরন করেন।সোমবার (২৮ ডিসেম্বর) সকাল ৯ টা থেকে উপজেলার সকল কওমী, হাফেজী ও নূরানী মাদ্রাসায় গিয়ে এই শীতবস্ত্র বিতরন করা হয়।

বিস্তারিত...

মনপুরায় কার্ড করার শর্তে মুক্তি পেলো অপহৃত ৭ জেলে

১৭ ডিসেম্বর ২০২০ ০৪:৪৪ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৭ ডিসেম্বর] ভোলার মনপুরায় মেঘনা নদীতে মাছ ধরার সময় নৌকার মাঝীসহ ৭ জেলেকে অপপহরন করে নিয়ে যায় জলদস্যুরা। অপহরনের পর নির্জন চরে নিয়ে গিয়ে মোবাইল ফোনে জেলেদের পরিবারের কাছে মুক্তিপন দাবী করে জলদস্যুরা। অবশেষে অপহরনের ৬ ঘন্টা পর দুপুর ১ টায় টাকার বিনিময়ে দস্যুদের দেয়া জেলেকার্ড করার শর্তে মুক্তি দেয় অপহৃত ৭ জেলেকে।

বিস্তারিত...

মনপুরায় গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

১৬ ডিসেম্বর ২০২০ ০৬:০৭ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৬ ডিসেম্বর] মহান বিজয় দিবস উপলক্ষে ভোলার মনপুরায় গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। উপজেলার ডাকবাংলো মোড় ইলেভেন স্টার এই টুর্ণামেন্টের আয়োজন করে।বুধবার (১৬ ডিসেম্বর) বিকেল ৩ টায় উপজেলার হাজীর হাট মডেল সরকারী মাধ্যমিক বিদ্যালয় মাঠে উক্ত টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পতাকা উত্তোলন

বিস্তারিত...

মনপুরায় বেগম রোকেয়া দিবসে সম্মাননা পেলো ৫ জয়িতা

০৯ ডিসেম্বর ২০২০ ০১:০৬ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর] ভোলার মনপুরায় বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন পক্ষ উপলক্ষে সংবর্ধনা ও সম্মাননা পেলো ৫ জয়িতা। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এই জয়িতা সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন করা হয়। বুধবার (০৯ ডিসেম্বর) বেলা ১১ টায় উপজেলা পরিষদ হল রুমে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

বিস্তারিত...

মনপুরায় ক্ষুদ্র মৎস্যজীবি জেলে সমিতির কর্মসূচী ও স্মারকলিপি

০৬ ডিসেম্বর ২০২০ ০৫:৪৪ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৬ ডিসেম্বর] ভোলার মনপুরায় ক্ষুদ্র মৎস্যজীবি জেলে সমিতির উদ্যোগে অবস্থান কর্মসূচী ও উপজেলার নির্বাহী অফিসারের কার্যালয়ে স্মারকলিপি প্রদান করা হয়েছে। রোববার (০৬ ডিসেম্বর) বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে শত শত জেলেদের উপস্থিতিতে অবস্থান কর্মসূচী পালন করা হয়।পরে নদীর মোহনায় ক্যাপিটাল ড্রেজিং, জেলেদের এফআইডি কার্ড সংশোধনে জেলে প্রতিনিধি নিয়োগ,

বিস্তারিত...

মনপুরায় কর্মবিরতিতে স্বাস্থ্যকর্মীরা,ব্যহত স্বাস্থ্যসেবা

০৩ ডিসেম্বর ২০২০ ০৫:০৯ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৩ ডিসেম্বর] নিয়োগবিধি সংশোধন ও বেতন বৈষম্য নিরসনের দাবীতে সারা দেশের ন্যায় কর্ম বিরতিতে রয়েছেন ভোলার মনপুরা উপজেলার স্বাস্থ্য সহকারীরা। দাবী আদায়ের লক্ষ্যে ২৬ নভেম্বর থেকে শুরু করে গত ৭ দিন যাবৎ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অবস্থান করে কর্মবিরতিতে রয়েছেন স্বাস্থ্য সহকারীরা।এতে জরুরী স্বাস্থ্যসেবা, টিকাদান ও করোনা নমুনা সংগ্রহ থেকে বঞ্চিত হচ্ছেন

বিস্তারিত...

মনপুরায় মহিষের মাথা কেটে রেখে মাংস নিয়ে গেছে দুর্বৃত্তরা

০১ ডিসেম্বর ২০২০ ০৫:৩৭ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০১ ডিসেম্বর] ভোলার মনপুরায় ২ টি মহিষ জবাই করে মাথা কেটে ফেলে রেখে মাংস নিয়ে গেছে দুর্বৃত্তরা। উপজেলার দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের চর পাতালিয়া নামক স্থানে এই ঘটনা ঘটে। শনিবার দিবাগত রাত থেকে নিখোঁজ ছিলো মহিষ দুটি।উপজেলার বিভিন্ন চরে অনেক খোঁজাখুঁজির পর মঙ্গলবার (১ ডিসেম্বর) বিকেল ৩ টায় চরপাতালিয়ার কেঁওড়া বন থেকে পতিত অবস্থায়

বিস্তারিত...

    সর্বশেষ সংবাদ

    অনলাইন জরিপ

    • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
      ভোট দিয়েছেন ১৩০০ জন
      হ্যাঁ
      না
      মন্তব্য নেই