তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

তাফাজ্জল হোসেন{ভালুকা ডট কম}গফরগাঁও প্রতিনিধি

গফরগাঁও ভালুকা তিতাস গ্যাস আঞ্চলিক অফিসের-

১০ আগস্ট ২০২৩ ০১.২২ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১০ আগষ্ট] ময়মনসিংহের গফরগাঁও ভালুকা তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্্িরবিউশন কোপম্পানি লিমিটেডের আঞ্চলিক বিক্রয় ও বিতরণ কার্যালয়ের ব্যবস্থাপক ও গফরগাঁও এরিয়া অফিসের উপসহকারি প্রকৌশলীর বিরুদ্ধে নানা অনিয়মে অভিযোগ উঠেছে।আর তিতাস গ্যাস অফিসের ঐসব কর্মকর্তাদের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তুলেছেন গফরগাঁও উপজেলা পরিষদের একাধিক কর্মকর্তা।

বিস্তারিত...

ময়মনসিংহ বিভাগর শ্রেষ্ঠ পুলিশ সুপার নাজনীন

১৪ জুলাই ২০২৩ ০১.৩৪ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৪ জুলাই] মাদক,বাল্য বিয়ে,চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটন,কর্মদক্ষতা এবং পুলিশিং কার্যক্রম সেবায় বিশেষ অবদানের রখার জন্য ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন আফরোজা নাজনীল।তিনি ময়মনসিংহ জেলার গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত আছেন। বুধবার ময়মনসিংহ রেঞ্জ ডিআইজির কার্যালয়ে ত্রৈমাসিক (এপ্রিল-জুন/২০২৩)

বিস্তারিত...

গফরগাঁওয়ে এরশাদের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

১৪ জুলাই ২০২৩ ০১.৩০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৪ জুলাই] সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে ময়মনসিংহের গফরগাঁওয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে আজ শুক্রবার বিকেলে গফরগাঁও উপজেলা জাতীয় পার্টির দু'টি গ্রুপ পৃথক স্থানে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

বিস্তারিত...

গফরগাঁওয়ে বিএনপি নেতা গ্রেফতার

২৯ মে ২০২৩ ০৪.২৫ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৯ মে] ময়মনসিংহের গফরগাঁও থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলা বিএনপি যুগ্ন আহবায়ক আজিম উদ্দিনকে গ্রেফতার করেছে।রোববার রাতে ময়মনসিংহ বিএনপির জনসমাবেশ শেষে বাড়ি ফেরা ঢাকা টু ময়মনসিংহ মহাসড়কের দীঘারকান্দা এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

বিস্তারিত...

গফরগাঁওয়ে যুবলীগের শান্তি সমাবেশ

২৭ মে ২০২৩ ০৪.৩৩ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৭ মে] ময়মনসিংহের গফরগাঁওয়ে বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে কেন্দ্রিয় কর্মসূচি অনুয়ায়ী যুবলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।শনিবার বিকালে পৌর শহরের মধ্য বাজার দলীয় কার্যালয় হতে একটি মিছিল প্রধান শহর প্রদক্ষীন করে

বিস্তারিত...

গফরগাঁওয়ে চোরাই অটোরিক্সা সহ গ্রেফতার ১

২৩ মে ২০২৩ ০১.০০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৩ মে] ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় পাগলা থানা পুলিশ অভিযান চালিয়ে একটি চোরাই অটোরিক্সা উদ্ধারসহ আন্তঃজেলা চোর চক্রের সদস্য নজরুল ইসলাম (৪০) কে গ্রেফতার করেছে। পাগলা থানার ওসি রাজু আহাম্মদ এ তথ্য নিশ্চিত করেছেন। পুলিশ জানায়, গত সোমবার ভোরে উপজেলার পাঁচাহার গ্রামের আলম খানের ছেলে সাজিদ তার অটোরিক্সা নিয়ে

বিস্তারিত...

গফরগাঁওয়ে বৃদ্ধকে ছুরিকাঘাত করে হত্য

২০ এপ্রিল ২০২৩ ০৭.৩০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২০ এপ্রিল] ময়মনসিংহের গফরগাঁওয়ে গাঁজা সেবন নিয়ে আলা উদ্দিন(৬০)নামে এক বৃদ্ধকে ছুরিকাঘাত করে হত্যা করেছে প্রতিপক্ষ মাদনকারীরা।আজ বৃহস্পতিবার দিবাগত রাতে সালটিয়া ইউনিয়নের জন্মেজয় গ্রামে এ ঘটনা ঘটে।নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানাযায়, ঐদিন দিবাগত রাতে আলা উদ্দিনকে প্রতিবেশী হুমায়ুন ও মিঠুন ঘুম থেকে ডেকে নিয়ে যায়।

বিস্তারিত...

গফরগাঁওয়ে ১৬ বছর পর আসামী গ্রেপ্তার

১২ এপ্রিল ২০২৩ ০৩.০০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১২ এপ্রিল] ময়মনসিংহের গফরগাঁও পাগলা থানা পুলিশ ১৬ পছর পালিয়ে থাকা আলোচিত হত্যা,ডাকাতি ও দ্রুত বিচার আইনের মামলায় পরোয়ানাভূক্ত আসামী মাসুদ মিয়াকে (৪৮) গ্রেফতার করেছে। সে উপজেলার টাংগাব ইউনিয়নের বারইহাটি এলাকার সুন্দর আলীর ছেলে। বুুধবার তাঁকে বিজ্ঞ আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে পাঠানো হয়েছে।

বিস্তারিত...

গফরগাঁওয়ে বজ্রপাতে শিশুর মৃত্যু

২৯ মার্চ ২০২৩ ০৩.৩০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৯ মার্চ] ময়মনসিংহের গফরগাঁওয়ে ঘুড়ি উড়াতে গিয়ে জিহাদ(১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।আজ বুধবার উপজেলার রাওনা ইউনিয়নের খারুয়ামুকন্দ গ্রামে এ ঘটনা ঘটে।স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানাযায়,সকাল সাড়ে নয়টার দিকে ঐ গ্রামের জিয়া উদ্দিনের ছেলে জিহাদ সহপাঠীদের নিয়ে বাড়ির পাশে পতিত মাঠে ঘুড়ি উড়াচ্ছিল।সকালে

বিস্তারিত...

গফরগাঁওয়ে ধান ক্ষেত থেকে কৃষকের লাশ উদ্ধার

১৬ মার্চ ২০২৩ ০২.৩২ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৬ মার্চ] ময়মনসিংহের গফরগাঁও উপজেলার নিগুয়ারী ইউনিয়নের সাধুয়া গ্রামের সাদ্দাতা বিলের ধান ক্ষেত থেকে বুধবার রাতে হাফিজ উদ্দিন খাঁন ওরফে হাবিখান (৭০) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পাগলা থানার পুলিশ। সে ওই এলাকার এবাদত খাঁর ছেলে।জানা যায়, নিহত হাফিজ উদ্দিন খাঁন প্রতিদিনের মত বুধবার বিকাল সাড়ে তিনটার দিকে প্লাস্টিকের বস্তা সহ তার

বিস্তারিত...

    সর্বশেষ সংবাদ

    অনলাইন জরিপ

    • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
      ভোট দিয়েছেন ৮৯০৬ জন
      হ্যাঁ
      না
      মন্তব্য নেই