তারিখ : ১৪ এপ্রিল ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকাস্থ এ্যাপোলো ইনস্টিটিউট অব কম্পিউটারের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ভালুকাস্থ এ্যাপোলো ইনস্টিটিউট অব কম্পিউটারের ইফতার মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২০ জুলাই]
শনিবার ১৯ জুলাই ভালুকাস্থ এ্যাপোলো ইনস্টিটিউট অব কম্পিউটার এইচ,এস,সি (বি,এম) কলেজ এর ছাত্র/শিক্ষকগণের পক্ষ থেকে প্রতিষ্ঠানের হলরুমে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে ভালুকা উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার ও প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি জনাব মো: কামরুল আহসান তালুকদার উপস্থিত ছিলেন। এবং ইফতার মাহফিলে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা জনাব শামসুদ্দিন আহম্মদ ও ম্যানেজিং কমিটির সম্মানিত সদস্যবৃন্দ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

 প্রতিষ্ঠানের অধ্যক্ষ এ, আর, এম, শামছুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি ছাত্র/ছাত্রীদের উদ্দেশ্যে তার বক্তব্যে প্রতিষ্ঠানের ভাল ফলাফলের ধারাবাহিকতা বজায় রেখে নিজেদেরকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলার আহ্বান জানান। ইফতার পূর্বমুহুর্তে উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম হাফেজ মো: কুতুব উদ্দিন প্রতিষ্ঠান, দেশ-দশের কল্যাণে মোনাজাত পরিচালনা করেন।  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই