তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তেঁতুলিয়ায় গিতালগছ উচ্চ বিদ্যালয়ের দ্বি-তল ভবন উদ্বোধন,অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিতরণ

তেঁতুলিয়ায় গিতালগছ উচ্চ বিদ্যালয়ের দ্বি-তল ভবন উদ্বোধন,অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিতরণ

[ভালুকা ডট কম : ০৩ ডিসেম্বর]
জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের গিতালগছ উচ্চ বিদ্যালয়ের দ্বি-তল নতুন ভবন শুভ উদ্বোধন করেছেন পঞ্চগড়-১ আসনের সাংসদ সদস্য নাজমুল হক প্রধান। এবং ওই এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ হিসেবে ঢেউটিন ও চেক বিতরন করা হয়।

উদ্বোধন ও ত্রান বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গিতালগছ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জনাব মো. জাহেদ আলী (প্রভাসক)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শেখ মোহাম্মদ বেলায়েত হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম শাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া, মডেল থানার অফিসার ইনচার্জ জেড.এম আসাদুজ্জামান, কেন্দ্রীয় জাসদ নেতা ইমরান আল-আমিন, জেলা জাসদের সভাপতি আব্দুল মজিদ বাবুল, জেলা জাসদের সাধারন সম্পাদক আব্দুল সাত্তার, তেঁতুলিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী মাহবুবুর রহমান, সাবেক ছাত্র নেতা সমাজ সেবক জনাব আলীমুল রাজি সহ স্থানীয় গণমাণ্য ব্যক্তিবর্গ গণ।

২ ডিসেম্বর মঙ্গলবার বিকেল ৩টার সময় পঞ্চগড়-১ আসানের সাংসদ সদস্য নাজমুল হক প্রধান উপস্থিত হলে প্রথমে স্কুলের ছাত্র-ছাত্রীদের পক্ষে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানান। এর পর ছাত্র-ছাত্রীদের দেয়া কুচকাওয়াজ অনুষ্ঠান শেষে নব-নির্মিত ভবন উদ্বোধন, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মধ্যে ত্রান বিতরণ করেন।

এর পর স্কুল মাঠে এক জন-সমাবেশে প্রধান অতিথি নাজমুল হক প্রধান তার বক্তব্যে বলেন, দেশে উন্নয়নের জোয়ার বইছে। বর্তমান সরকার দেশে সর্ব স্থরসহ প্রত্যান্ত জনপদের খবর রাখছেন। বর্তমান সরকার দেশে যে পরিমান উন্নয়ন করেছে এই ধারা অব্যাহত ধরে রাখতে জাসদের নেতৃত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করার আহব্বান জানান।

তিনি আরো বলেন, স্বাধীনতা বিরোধী চক্র দেশে আজ অ-শান্তি সৃষ্টি করার চেষ্টা করছেন। এর জন্য সকলকে সজাক থাকার আহবান জানান। এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন স্কুলের প্রথান শিক্ষক আব্দুল বাসেদ, বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান এর পর সভাপতির বক্তব্যে অনুষ্ঠানের সমাপ্তি করেন।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই