তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পঞ্চগড় জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

আনিস প্রধান সভাপতি শাহ্জালাল সম্পাদক
পঞ্চগড় জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১২ মার্চ]
পঞ্চগড় জেলা প্রেসক্লাবে দ্বি-বার্ষিক নির্বাচনে একুশে টিভি ও দৈনিক মানবকণ্ঠের পঞ্চগড় প্রতিনিধি আনিস প্রধানকে সভাপতি ও বৈশাখি টিভি, দৈনিক ভোরের কাগজের পঞ্চগড় প্রতিনিধি মো. শাহজালালকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।  

বুধবার (১১ মার্চ) সন্ধায় পঞ্চগড় জেলা প্রেসক্লাবের কার্যালয়ে সাবেক কার্যনির্বাহী কমিটির সাধারণ সভায়  পুরোনো কমিটি ভেঙ্গে  সর্ব সম্মতিক্রমে নতুন কমিটি গঠন করা হয়।
কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি এস এম লায়েক আলী (দৈনিক ইনকিলাব), সহ-সভাপতি সোয়েব আলী সবুজ (নিউ ন্যাশন), সহ-সাধারণ সম্পাদক  খোরশেদ আলম (মাছরাঙা টিভি), অর্থ বিষয়ক সম্পাদক  রাজিউর রহমান রাজু (আরটিভি ও বাংলানিউজটোয়েন্টিফোর.কম), সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম শাহীন (দৈনিক যুগের আলো), দফ্তর ও প্রচার সম্পাদক মোঃ লুৎফর রহমান  ( দৈনিক বায়ান্নর আলো)  সাংস্কৃতি ও  সমাজ কল্যাণ কামরুজ্জামান টুটুল (এস এ টিভি), কার্যনির্বাহী সদস্য  এ হোসেন রায়হান ( চ্যানেল টোয়েন্টিফোর), আরিফুল ইসলাম পল্লব (সম্পাদক মাসিক কথা) রাশেদুজ্জামান রাশেদ (দৈনিক আমাদের অর্থনীতি), এম এ তোয়ালেব ( দৈনিক দিনকাল), মাজাহারুল রানা (দৈনিক ভোরের কাগজ, দেবীগঞ্জ প্রতিনিধি), ডিজার হোসেন বাদশা (বাংলা সংবাদ ২৪ এর সম্পাদক , , আকতারুজ্জামান আকতার (এশিয়ান টিভি), এনামুল হক (দৈনিক জনতা)। নবগঠিত কমিটি দেশ ও মানুষের কল্যাণে সাংবাদিকতা করার প্রত্যয় ব্যক্ত করে সবার সহযোগীতা কামনা করেন। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই