তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পঞ্চগড়ে বাবা ও মাকে কুপিয়ে হত্যা করল সন্তান,পুলিশসহ আহত ৪

পঞ্চগড়ে বাবা ও মাকে কুপিয়ে হত্যা করল সন্তান,পুলিশসহ আহত ৪
[ভালুকা ডট কম : ২২ মার্চ] 
পঞ্চগড়ে পিতামাতাকে কুপিয়ে হত্যা করেছে মঞ্জুরুল হাসান শান্ত (৩২) নামে মাদকাসক্ত ছেলে। পুলিশ ওই ঘাতক পুত্র আটক করেছে। এ সময় আহত হয়েছে পুলিশসহ আরও ৪ জন। আহতদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

রোববার (২২ মার্চ) দুপুর ১ টায় পঞ্চগড় জেলা শহরের সদর থানা সংলগ্ন পুরাতন ক্যাম্প এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন পুরাতন ক্যাম্প এলাকার মো. মিজানুর রহমান (৭০) ও তার স্ত্রী সুলতানা বেগম (৬৫)। 

স্থানীয়রা জানায়, দুপুরে ঘাতক মঞ্জুরুল হাসান শান্ত (৩২) বাড়িতে খেতে এসে হঠাৎ তার পিতা-মাতার উপর চড়াও প্রথমে বাড়ির হাঁস মুরগী কুপিয়ে মারতে থাকে। পরে তার পিতা মাতাকেও কুপিয়ে হত্যা করে। পিতা মিজানুর রহমাদের দেহ ঘরের ভেতর রেখে মাতা সুলতানা বেগমের মরদেহ বাড়ির পাশের একটি গর্তে ফেলে দেয়। এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে তাদেরও ধারালো ছুরি নিয়ে ধাওয়া করলে প্রতিবেশী পুুলিশ কনস্টেবল মাহাবুব ইসলামের স্ত্রী নাসিমা আক্তার (৩০), পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক (এস আই) আরিফ, এ এস আই এনামুল হক ও ডিবি পুলিশ মিজানুর রহমান ঘাতককে নিয়ন্ত্রণ করতে গিয়ে আহত হন। আহতরা  পঞ্চগড় আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে হত্যার কারণ নিশ্চিত করতে পারেনি পুলিশ। 

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনুল ইসলাম ঘটনার সত্যতা  নিশ্চিত করে বলেন, ঘাতক ছেলেকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই