তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পঞ্চগড়ে সাংবাদিকদের ব্যতিক্রমি উদ্যোগ জেলার উন্নয়ন শীর্ষক আলোচনাসভা

পঞ্চগড়ে সাংবাদিকদের ব্যতিক্রমি উদ্যোগ জেলার উন্নয়ন শীর্ষক আলোচনাসভা
[ভালুকা ডট কম : ২২ মার্চ] 
২২ মার্চ দুপুরে পঞ্চগড় জেলা প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিকদের ব্যতিক্রমি উদ্যোগ হিসেবে পঞ্চগড় জেলার উন্নয়ন শীর্ষক আলোচনাসভা আয়োজন করা হয়। সভায় জেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার কর্মরত প্রায় অর্ধশত সাংবাদিকদের উপস্থিতিতে পঞ্চগড় জেলাপ্রেসক্লাব সভাপতি আনিস প্রধানের  সভাপতিত্বে প্রধান অতিথী ছিলেন পঞ্চগড় জেলা আওয়ামীলীগ সভাপতি ও পঞ্চগড় ২ আ্সন  সাংসদ এ্যাডঃ নূরল ইসলাম সূজন। 

এ সময়  সাংসদ পঞ্চগড় জেলার বিগত ৬ বছরের উন্নয়নসহ আগামী উন্নয়ন পরিকল্পনা সংবাদিকদের সামনে তুলে ধরেন। পাশাপাশি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক শাহজালাল, সহ সভাপতি এস এম লায়েক আলী,  সংবদিক রাজিউর রহমান রাজু, লুৎফর রহমান,  আক্তারুজ্জামন আকতার, ডিজার হোসেন বাদশাা, আরিফুল ইসলাম পল্লব,কামরুজ্জামান টুটুল, রফিকুল ইসলাম, মজাহারুল হক রানা।  

পঞ্চগড় জেলা প্রশাসনের আইন শৃংখলা কমিটিতে পঞ্চগড় জেলায় কর্মরত সাংবাদিকদের একাংশের প্রতিনিধিত্ব থাকার বিষয়ে প্রশাসনের একপেসে নিতির বিরোধীতা করে সাংবাদিকরা দাবি তুলেন, জেলা আইন শৃংখলা কমিটিতে জেলা প্রেসক্লাবের প্রতিনিধত্ব প্রদানের। এ বিষয়ে সাংসদ জেলা প্রেসক্লাবের আইন শৃংখলা কমিটিতে সদস্য হিসাবে অন্তর্ভুক্তির বিষয়টি নিশ্চিত প্রদানের আশ্বাস দিয়ে আরো জানান, দেশের প্রতিটি প্রেসক্লাবের সাংবাদিকদের অন্তত ৩ মাস পর হলেও জনপ্রতিনিধিদের জবাবদিহিমূলক এ জাতীয় সভার আয়োজন করা  হলে দেশে আইনের শাসন ও জন অধিকার প্রতিষ্ঠিত হবে। 

সাংসদ আরো জানান দেশের উন্নয়নে রাজনৈতিক নেতৃবৃন্দের পাশাপাশি সাংবাদিকদের ব্যাপক ভুমিকা রয়েছে, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে তথ্য অধিকার আইন বাস্তবায়ন করে সংবাদপত্র ও ইলেকট্রনিক মিডিয়াসহ সাংবাদিকদের অবাধ স্বাধীনতা নিশ্চত করেছে।  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই