তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পঞ্চগড়ে মাদক সেবনের দায়ে দুই যুবকের কারাদন্ড

পঞ্চগড়ে মাদক সেবনের দায়ে দুই যুবকের কারাদন্ড
[ভালুকা ডট কম : ৩০ মার্চ]
পঞ্চগড়ে মাদক সেবনের দায়ে দুই যুবককে ১ বছর করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। রোববার (২৯ মার্চ) রাত সাড়ে ১০ টায় পঞ্চগড় সদর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট  ইলিয়াস মেহেদী এ দন্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্তরা হলেন জেলার সদর উপজেলার পৌর খালপাড়া এলাকার সুরুজ আলীর ছেলে সালেক (৩০) ও একই এলাকার মৃত মোশারফ হোসেনের ছেলে আনোয়ার হোসেন (৩৫)।

পুলিশ জানায়, রোববার রাতে জেলা শহরের ধাক্কামার এলাকা থেকে মাদক সেবনের সময় ওই দুই যুবককে আটক করে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল। এ সময় তাদের কাছ ৪ টি নেশা জাতীয় ইনজেকশন ও ৩ পুড়িয়া গাঁজা জব্দ করা হয়।পরে তাদের  ভ্রাম্যমান আদালতে হাজির করলে ভ্রাম্যমান আদালতের বিচারক পঞ্চগড় সদর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট  ইলিয়াস মেহেদী ওই দুই যুবকের প্রত্যেককে  ১ বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

পঞ্চগড় পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন ওই দুই মাদকসেবীর ১ বছর করে কারাদন্ড দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই