তারিখ : ০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে ছাত্রলীগের কমিটি ঘোষণা

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে ছাত্রলীগের কমিটি ঘোষণা
[ভালুকা ডট কম : ৩১ মে]
ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে এক বছরের জন্য ছাত্রলীগের নতুন দুই কমিটি ঘোষণা করা হয়েছে। ছাত্রলীগ সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ এবং সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের স্বাক্ষরে শনিবার রাতে এই কমিটি হয়।

নতুন কমিটিতে উত্তরে মো. মিজানুর রহমান সভাপতি এবং মো. মহিউদ্দিন আহম্মেদ সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।এছাড়া সহ সভাপতি হয়েছেন আসিফ উল্লাহ মিথুন এবং যুগ্ম সম্পাদক পদ পেয়েছেন মো. ইব্রাহিম। মো. ইমাম হোসেন ও সালমান খান প্রান্ত সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন।

দক্ষিণে মো. বায়জিদ আহম্মেদ খান সভাপতি এবং মো. আব্বির হোসেন সাধারণ সম্পাদক পদ পেয়েছেন। এই শাখায় ঘোষিত কমিটির তিন সহ-সভাপতি হচ্ছেন, মো. মহসিন আহম্মেদ, মহিউদ্দিন চৌধুরী বাবু এবং জহিরুল ইসলাম জহির।যুগ্ম সম্পাদক হয়েছেন মো. আসাদুজ্জামান। এছাড়া আবু হাসান তাপস ও মো. ইমাম হাসান খান সাংগঠনিক সম্পাদক হয়েছেন।

শনিবার ঢাকা মহানগর দক্ষিণের সম্মেলন হয়। এছাড়া বৃহস্পতিবার উত্তরের সম্মেলন হয়। দলের গঠনতন্ত্র অনুসারে সাংগঠনিক জেলা মর্যাদার এই কমিটিগুলোর মেয়াদ এক বছর হলেও প্রায় কোন ক্ষেত্রেই তা মানা হয় না। এর আগে ২০১০ সালে ঢাকা মহানগর ছাত্রলীগের সর্বশেষ সম্মেলন হয়।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই