তারিখ : ২২ অক্টোবর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি’কে বিভিন্ন সংগঠনের অভিনন্দন

গৌরীপুরে ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি’র  ভ্রমণ সম্পন্ন করায় বিভিন্ন সংগঠনের অভিনন্দন
[ভালুকা ডট কম : ২৩ ডিসেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উদ্যোগে নারীর ক্ষমতায়ন, স্থানীয় সরকারের স্বচ্ছতা-জবাবদিহিতা নিশ্চিতকরণের লক্ষ্যে ৪টি দেশ ভ্রমণ শেষে বুধবার (২৩ ডিসেম্বর) গৌরীপুর আসার পর বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান।

তিনি ৫ ডিসেম্বর/১৫ ভ্রমণের উদ্দেশ্যে ঢাকা আন্তর্জাতিক হযরত শাহ জালাল (র.) বিমান বন্দর ত্যাগ করেন। রাবেয়া ইসলাম ডলি সরকারী ছাত্র জীবন থেকেই রাজনীতির সাথে জড়িয়ে ছিলেন। তিনি গৌরীপুর সরকারি কলেজে (১৯৯১-৯২) সনে ছাত্র সংসদ নির্বাচনে ছাত্রী বিষয়ক সম্পাদিকা নির্বাচিত হন। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এসোসেশিয়ান কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক ও উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা পদে দায়িত্ব পালন করছেন।

তিনি গৌরীপুর নারী উন্নয়ন ফোরামের সভাপতি হিসাবে নারীদের ক্ষমতায়নের কাজ করে যাচ্ছেন। দেশে ফিরে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী হিসাবে মনোনয়ন চাইবেন।

সফলভাবে বিদেশ ভ্রমণ শেষে গৌরীপুরে আাসার পর বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। অভিনন্দন জানান গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হযরত আলী, ইউপি সদস্য আব্দুল হানিফ, যুগান্তর স্বজন সমাবেশের উপদেষ্টা যুগান্তর প্রতিনিধি মোঃ রইছ উদ্দিন, মহিলা বিষয়ক কর্মকর্তা শারমীন শাহজাদী, যুব উন্নয়ন কর্মকর্তা লায়লা আকতার, উপজেলা পল্লী দারিদ্র বিমোচনের সিনিয়র ব্যবস্থাপক ফৌজিয়া বেগম, প্রেসক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন প্রকল্পের কর্মসূচী সংগঠক শিউলী রানী দাস, রিপন মিয়া প্রমুখ। এছাড়াও গৌরীপুর নারী উন্নয়ন ফোরামের নেতৃবৃন্দ পৃথকভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই