তারিখ : ০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে জেএসসি এবং পিএসসিতে ২টি স্কুলের শত ভাগ ফলাফল

শ্রীপুরে জেএসসি এবং  পিএসসিতে ২টি স্কুলের শত ভাগ ফলাফল
[ভালুকা ডট কম : ২৮ ডিসেম্বর]
শ্রীপুরের আবদার বাজার সরকারী  প্রাথমিক বিদ্যালয় এবং মাওনা চৌরাস্তা পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে জেএসসি এবং  পিএসসিতে শত ভাগ পাশ।মাওনা চৌরাস্তা পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে ২৭ডিসেম্বর প্রকাশিত জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় ২ জন জিপিএ ৫  সহ শত ভাগ  এবং  পিএসসিতে  ৪ জন জিপিএ ৫   সহ শত ভাগ পাশ   করেছে। এবং আবদার বাজার সরকারী  প্রাথমিক বিদ্যালয় থেকে পিএসসিতে ভাগ পাশ   করেছে।

মাওনা চৌরাস্তা পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষিকা  আয়েশা আক্তার এই তথ্য জানিয়ে বললেন এই স্কুল অ্যান্ড কলেজটি তেলীহাটী ইঊনিয়নের  চেয়ারম্যান   আঃ জলিল প্রতিষ্ঠা করেন,প্রতিষ্ঠার পর থেকেই  অভিজ্ঞ শিক্ষিক মণ্ডলী ও দক্ষ পরিচালনা পরিষদ এবং অভিভাবকদের  সহযোগিতায় প্রতি বার ভালো ফলা ফলের পিছনে ভূমিকা রাখছে।

শ্রীপুরের আবদার বাজার সরকারী  প্রাথমিক বিদ্যালয় থেকে পিএসসিতে ভাগ পাশ   করেছে।এই তথ্য দিয়েছেন উক্ত  স্কুলের  সহকারী শিক্ষিক মো শাখাওয়াত হোসেন   ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই